মেইন ম্যেনু

ফারহানকে নিয়ে রগরগে গুঞ্জনের পর এই প্রথম মুখ খুললেন নায়িকা শ্রদ্ধা, হলিউডে তোলপাড়!

অন্য কারও সঙ্গে নয়, বাবা-মায়ের সঙ্গেই রয়েছেন শ্রদ্ধা কপূর। ফারহান আখতারের সঙ্গে লিভ-ইন করা প্রসঙ্গে বাবা শক্তি কপূরের নাম জড়ানোয় রেগে গিয়েছেন নায়িকা।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, ফারহানের সঙ্গে লিভ-ইন করছেন শ্রদ্ধা। আর সেটা বাবা শক্তির পছন্দ না হওয়ায় মেয়েকে ফারহানের বাড়ি থেকে বকাবকি করে নিয়ে চলে এসেছেন। যদিও শক্তি সেই সময়েই ‘ওবেলা’কে জানিয়েছিলেন, এসব মিথ্যে ঘটনা। তাঁর মেয়ে ফারহানকে ‘আঙ্কল’ বলে সম্বোধন করেন! এবার এ নিয়ে মুখ খুললেন শ্রদ্ধাও।

বললেন, ‘‘খবরটা শুনে চমকে গিয়েছিলাম! সত্যি ঘটনা নয় ওটা। লোকে ভুলে গিয়েছে, আমরাও মানুষ। সব সময় আমাদের নিয়ে গসিপ তৈরি করতে ভালবাসে। এভাবে আমার বাবা, মাসি এবং সহ-অভিনেতাকে জড়ানো হলে সেটা সহ্যের সীমা ছাড়িয়ে যায়।’’ লিভ-ইন করা যে পছন্দ নয় তাঁর, সেটাও স্পষ্ট জানিয়েছেন শ্রদ্ধা। এর আগে আদিত্য রায় কপূরের সঙ্গে তাঁর সম্পর্কের কথা রটার পরেও চটে গিয়েছিলেন নায়িকা।

জানিয়েছেন, মা-বাবাকে ছেড়ে বেরিয়ে যাওয়ার কোনও ইচ্ছে নেই তাঁর। তবে নায়িকা জানিয়েছেন, তাঁর অন্য একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। যেখানে তাঁর অফিশিয়াল কাজকর্ম হয় এবং কিছু কর্মচারী থাকে। সুতরাং আর যাই হোক, ‘আঙ্কলে’র সঙ্গে থাকবেন না শ্রদ্ধা! -এবেলা।