মেইন ম্যেনু

ফারাক্কা সমস্যার সমাধান না করলে নতুনধারার লংমার্চ

ফারাক্কা সমস্যার সমাধান না করলে নতুনধারার লংমার্চ হবে বলে জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ-এনডিবি’র চেয়ারম্যান মোমিন মেহেদী। তিনি নতুনধারা বাংলাদেশ-এনডিবি আয়োজিত ‘পানিবন্দী-জঙ্গীবন্দী বাংলাদেশ : উত্তরণের পথ’ শীর্ষক আলোচনা সভায় সভাপতির বক্তব্যকালে আরো বলেন, নতুন প্রজন্মের প্রতিনিধিরা ক্ষমতা বা অর্থ নয়; দেশ ও মানুষের জন্য নিবেদিত থাকে।

আর তাই তারা রাজনীতির নামে অপরাজজনীতিকারী দুর্নীতিবাজদের কপালে ঝামা ঘর্ষে দিয়ে এগিয়ে যাবে বাংলাদেশকে ভালোবেসে। নতুন প্রজন্ম মওলানা ভাসানীর লং মার্চকে আবারো পুনুরুজ্জিবিত করে রাজপথে নামবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অদ্য বিকেল ৪ টায় ৩৩ তোপখানা রোডস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এসময় নতুনধারা বাংলাদেশ-এনডিবি’র প্রেসিডিয়াম মেম্বার বীরমুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান প্রিন্সিপাল শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান এইচ আর রাসেল, শেখ হাবিব খোকন, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাহামুদ হাসান তাহের, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল প্রধান, নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডা. নূরজাহান নীরা, জাতীয় স্বেচ্ছাসেবকধারার সভাপতি হাওলাদার আবদুল হালিম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জাতীয় ধর্মধারার সাধারণ সম্পাদক এসটি তুষার ইমরান, জাতীয় শিক্ষাধারার সহ-সভাপতি মামুন বাবুল প্রমূখ বক্তব্য রাখেন।