মেইন ম্যেনু

ফারিয়া সম্পর্কে যা বললেন মারুফ

চলতি বছরই নতুন বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা যাবে কাজী মারুফকে। এরই ধারাবাহিকতায় গত ১২ সেপ্টেম্বর নতুন একটি ছবির কো-প্রডাকশনের কাজে কলকাতা গিয়েছেন তিনি। কিন্তু ছবিটি পরিচালনা করবেন কে সেটা এখনই বলেন নি তিনি।

মারুফ জানিয়েছেন, ‘অল্প কিছুদিনের মধ্যেই নতুন কয়েকটি ছবিতে অভিনয় করবো। ১২ তারিখে কলকাতা এসেছি নাম ঠিক না হওয়া একটি ছবির কো-প্রডাকশনের কাজে। এখন ছবিগুলো সম্বন্ধে আর কিছু বলতে চাই না। তবে আগামী এক সপ্তাহের মধ্যে ছবির পরিচালক এবং নাম ঘোষণা দেওয়া হবে।’

বর্তমানে মারুফ অভিনয় করছেন মোস্তাফিজুর রহমান বাবুর ‘বিধস্ত’ ছবিতে। এতে তার সহশিল্পী আছেন পুস্পিতা পপি। এছাড়াও ফিরোজ খান প্রিন্সের ‘শোধ প্রতিশোধ’ এবং এমদাদুল হক মিজানের ‘বেপরোয়া প্রেমিক’ ছবিতে মৌমিতা মৌ রয়েছেন তার বিপরীতে।

ছবির কাজে ভিনদেশে থেকেও তিনি দেশের ইন্ডাষ্ট্রির দিকে খেয়াল রেখেছেন। গত দু’একদিন আগে বাংলাদেশ ফিল্ম ইন্ডাষ্ট্রি নিয়ে ভারতীয় পত্রিকায় নুসরাত ফারিয়া দেশিয় ইন্ড্রাষ্ট্রি নিয়ে কিছু মন্তব্য করেছেন। যার সমালোচনায় মুখর হয়েছেন অনেকে।

এ ব্যপারে ফেসবুকে মারুফ এক কমেন্টে লিখেছেন, ‘এখনো একটা সিনেমাও মুক্তি পায়নি। আমার মুখতো খারাপ কিছু আর নাই বা বলি। বাংলাদেশে ঈদে কোন ছবির সাথে রিলিজ? এই মেয়ে কে এখন চেনে কয়জন? বাংলাদেশের বাংলা ফিল্মে নামটা লেখানোর পর কিন্তু উনি এই কথাটা বলতে পেরেছেন। আচ্ছা উনি কি ঘানার মানুষ? উনি কি বাংলাদেশি নন?’