মেইন ম্যেনু

গণ বিশ্ববিদ্যালয়ে

ফার্মেসী বিভাগের এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলেন মাসুম শরীফ ও খুরশীদা

মঙ্গলবার (৭ জুলাই) সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের অধ্যায়নরত ও প্রাক্তন শিক্ষার্থীদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালের দ্বিতীয় তলায় ফার্মেসী বিভাগে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মেসবাহ উদ্দীন আহমেদ উপস্থিত ছিলেন এবং বিশেষ অতিথি হিসেবে ফার্মেসী বিভাগের বিভাগীয় প্রধান ড.গোলাম মোহাম্মদ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ফার্মেসী বিভাগের শিক্ষকবৃন্দ ও অধ্যয়নরত এবং প্রাক্তন প্রতিটি ব্যাচের শিক্ষার্থীদের উপস্থিতি ছিল লক্ষ্য করার মত ।

অনুষ্ঠানের শুরুতেই ফার্মেসী বিভাগের প্রাক্তন শিক্ষার্থী বেক্সিমকো ফার্মার প্রোডাকশন ম্যানেজার সাইফুল ইসলাম তার বক্তব্যে এমন উদ্যোগ নেয়ার জন্য সকলের প্রতি শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। আগামী দিনগুলোও যেন সুন্দর এবং সুশৃঙ্খল হয়, এই আশা ব্যক্ত করেন।

987654

এছাড়া প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে বেক্সিমকো ফার্মার ফেরদৌস আলম জনি, একমি ফার্মার রাজীব ও সাগর, ১৫তম ব্যাচের কিবরিয়া ১৬তম ব্যাচের আরিফসহ প্রমূখ ব্যাক্তিবর্গ অধ্যায়নরত শিক্ষার্থীদের উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

এ সময় ফার্মেসী বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের হাতে গণ বিশ্ববিদ্যালয় এক্সিলেন্স অ্যাওয়ার্ড তুলে দেন বিশ্ববিদ্যালয়ের ভিসি। বেস্ট প্রফেশনাল লিডার ক্যাটাগোরিতে অ্যাওয়ার্ড পান মাসুম চৌধুরী, ড্রাগ সুপারিয়েন্ডেন্ট ক্যাটাগোরিতে অ্যাওয়ার্ড জিতে নেন পুরুষ বিভাগে মোঃ শরিফ মোল্লাহ ও মহিলা বিভাগে খুরশিদা জাহান।

সবশেষে ফার্মেসী বিভাগের বিভাগীয় প্রধান ড. গোলাম মোহাম্মদ তার বক্তব্যে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন । তিনি তার বক্তব্যে সকলের উপস্থিতির জন্য বিভাগের শিক্ষকবৃন্দ্র এবং সকল শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । ভবিষ্যতেও এই ধারা অব্যহত রাখার জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করেন ।