মেইন ম্যেনু

ফিল্মি স্টাইলেই বাড়ি ফিরবেন সঞ্জয়

১৯৯৩ সালে মুম্বাই সন্ত্রাসী হামলা মামলায় জড়িত থাকার অপরাধে ৪২ মাস সাজা ভোগের পর আগামী ২৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার মুক্তি পাচ্ছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। আর এ তারকার বাড়ি ফেরাটাও হচ্ছে ফিল্মি স্টাইলে।

জানা গেছে, মাত্র তিন ঘণ্টার সড়ক পথ হলেও পুনের ইয়েরওয়াড়া কারাগার থেকে চার্টার্ড প্লেনে করে মুম্বাইয়ে ফিরবেন সঞ্জয় দত্ত। অতিরিক্ত ট্রাফিক এবং নিরাপত্তা ব্যবস্থা ঠিক রাখার জন্যই প্লেনে করে বাড়ি ফিরছেন এ তারকা।

প্রিজন ডিপার্টমেন্টের একজন সিনিয়র কর্মকর্তা জানিয়েছেন, ‘যদিও পুনে থেকে মুম্বাই তিন ঘণ্টার সড়ক পথ তবুও সঞ্জয়কে চার্টাড প্লেনে ফেরার পরামর্শ দেওয়া হয়েছে। মিডিয়া এবং তার ভক্তদের কারণে আইনশৃঙ্খলার অবণতি হতে পারে এ আশঙ্কায় তাকে এ পরামর্শ দেওয়া হয়েছে।’

১৯৯৩ সালে মুম্বাই সন্ত্রাসী হামলা মামলায় জড়িত থাকার অপরাধে বর্তমানে পুনের ইয়েরওয়াড়া জেলে কারাভোগ করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। তার বিরুদ্ধে অভিযোগ বিস্ফোরণের সময় তার বাড়িতে অস্ত্র রাখা হয়েছিল। ওই সময় তার বাড়ি থেকে পিস্তল ও একে-৪৭ রাইফেলও পাওয়া যায়। সেই কারণে ২০০৭ সালে সঞ্জয় দত্তকে ৫ বছরের সশ্রম কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়। সে সময় ১৮ মাস জেল খাটার পর জামিনে মুক্তি পান সঞ্জয়।

পরবর্তীতে ২০১৩ সালে ৫৬ বছরের সঞ্জয় দত্তকে ফের কারাগারে প্রেরণ করা হয়। সেই থেকে এখন পর্যন্ত কারাগারেই আছেন তিনি। তবে ২০১৩ সাল থেকে ২০১৪ পর্যন্ত ১১৮ দিন প্যারোলে জেলের বাইরে ছিলেন তিনি।