মেইন ম্যেনু

ফুলকুঁড়ি আসরের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

বাংলাদেশের লক্ষ শিশুর প্রাণের সংগঠন ফুলকুঁড়ি আসরের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ফুলকুঁড়ি আসর ঠাকুরগাঁও শাখার উদ্যোগে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ সকালে শহরের বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে ঠাকুরগাঁও সরকারপাড়াস্থ ঠাকুরগাঁও মডেল স্কুল এন্ড কলেজে উক্ত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

শাখা পরিচালক শফিউল আলমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. আবু মো খয়রুল কবির, কনসালটেন্ট বক্ষব্যধী হাসপাতাল ও সভাপতি, বিএমএ ঠাকুরগাঁও। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় ফুলকুঁড়ি আসরের সহকারি প্রধান পরিচালক তৌহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোদাচ্ছের হোসেন, সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি ঠাকুরগাঁও, বিশিষ্ট সমাজসেবক হাফেজ রশিদ আলম, কেন্দ্রিয় ফুলকুঁড়ি আসরের তথ্য ও গভেষণা সম্পাদক ও রংপুর অঞ্চল তত্বাবধায়ক এ কে শাহীন চৌধুরী,।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মিসেস নুরন নাহার ইন্সপেক্টর অব স্কুল অব. মাউশি, রংপুর অঞ্চল, রংপুর।

অতিথিরা প্রতিযোগীদের ফুলকুঁড়িতে যোগদানে উৎসাহ প্রদানসহ শিক্ষামূলক বিভিন্ন বিষয়ে কথা বলেন এবং বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফুলকুঁড়ি আসরের উপদেষ্ঠা মন্ডলীর সদস্যবৃন্দ ও ঠাকুরগাঁও শাখার সহকারি পরিচালক মাসুদ রানা, খেলাধুলা ও ব্যয়াম বিষয়ক সম্পাদক সাব্বির, মিলন, মনির, মোসাররফ হোসেন, সহ সংগঠক, অবিভাবক সাংবাদিকবৃন্দ।



« (পূর্বের সংবাদ)