মেইন ম্যেনু

ফেনীতে বিএনপির দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

ফেনী পৌরসভায় বিএনপির মনোনীত প্রার্থী ফজলুর রহমান বকুল এবং পরশুরাম পৌরসভায় মো. মোস্তাফিজুর রহমানের মনোনয়নপত্র বাতিল করেছে নির্বাচন কমিশন।

আজ শনিবার দুপুরে মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়।

জেলা রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. এনামুল হক সাংবাদিকদের বলেন, “ফেনী পৌরসভায় বিএনপির প্রার্থী ফজলুর রহমান বকুল তার হলফনামায় তথ্য গোপন করায় এবং পৌর অডিট আপত্তি নিষ্পত্তি না থাকায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়।”

অন্যদিকে পরশুরাম পৌরসভার সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সাহেদা আক্তার বলেন, “বিধি মোতাবেক জামানত না দেয়ায় মো. মোস্তাফিজুর রহমানের মনোনয়নপত্র বাতিল হয়েছে।”

বিএনপির প্রার্থী বাতিল হয়ে যাওয়ায় ফেনী পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বর্তমান মেয়র আওয়ামী লীগের আলাউদ্দিন এবং জাতীয় পার্টির মির্জা ইকবাল আলমগীর।

আর পরশুরামে আর কোনো প্রার্থী না থাকায় বর্তমান মেয়র আওয়ামী লীগের নিজাম উদ্দিন আহাম্মেদ চৌধুরী সাজেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

এদিকে, ফেনীর তিনটি পৌরসভায় আওয়ামী লীগের ৩৩ জন কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন। তাদের প্রতিদ্বন্দ্বী হিসেবে কেউ মনোনয়পত্র দাখিল না করায় তাদের বিজয়ী ঘোষণা করা এখন সময়ের ব্যাপার মাত্র।