মেইন ম্যেনু

ফের আইপিএল খেলবে এই দুই দল

দুই বছরের নিষেধাজ্ঞা ছিল। মেয়াদ শেষ হয় গত বৃহস্পতিবার। পরের দিন তথা শুক্রবার থেকেই প্রচারণায় নেমে পড়ে দুই দল। চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসের কলঙ্কের অধ্যায় এখন অতীত। এবার নতুন করে শুরু পথচলা।

দুই বছরের নির্বাসন কাটিয়ে আইপিএলে ফেরা চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালসকে অনেকেই অভিনন্দন জানিয়েছে। তাদের শুভকামনা জানিয়েছেন ভক্তরা। চেন্নাই-রাজস্থানকে স্বাগত জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডও (বিসিসিআই)।

বিসিসিআইয়ের কার্যকরী সভাপতি সি কে খান্না বলেন, ‘চেন্নাই সুপার কিংস ও রাজস্থান রয়্যালস ফেরায় আইপিএল আরও সমৃদ্ধ হবে। দুই দলই দুর্দান্ত সাফল্য পেয়েছে। তাদের অনেক ভক্ত-সমর্থক রয়েছেন। আগামী মৌসুম থেকেই প্রিয় দল এবং তারকাদের খেলা দেখতে পাবেন তারা।’

প্রসঙ্গত, আইপিএলের ইতিহাসে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌবর অর্জন করে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির মালিকানাধীন রাজস্থান রয়্যালস। আর মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস আইপিএলের শিরোপা জিতেছিল দুবার। ২০১০ ও ২০১১ সালে।

তাদের এই সাফল্য ঢাকা পড়েছিল ম্যাচ ফিক্সিংয়ের কলঙ্কে! এর জন্য ২০১৫ সালে দুই বছরের জন্য আইপিএলে নিষিদ্ধ করা হয় রাজস্থান রয়্যালস ও চেন্নাই সুপার কিংসকে। তাই গত দুটি মৌসুমে দল দুটি ছিল দর্শকের ভূমিকায়।






মন্তব্য চালু নেই