মেইন ম্যেনু

ফের কাছাকাছি রণবীর-ক্যাট

ছাড়াছাড়ি হয়ে গেছে দুজনের, কিন্তু তবুও কাছাকাছি দুই মনের মানুষ। একে অপরকে দেখছেন, কিন্তু দু’জনের চোখই যেন পরস্পরের কাছে ম্রিয়মাণ। পেশাগত সম্পর্ক ছাড়া যেন আর কিছুই নেই বা ছিলো না দু’জনের মাঝে।

বলছি রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের কথা। ‘জাগা জাসুস’ মুভির চূড়ান্ত শিডিউল শুরু হয়েছে। আর তাই একত্রিত হয়েছেন দু’জন।

‘জাগা জাসুস’ ছবির সেটে শুট করা একটি ভিডিও ফাঁস হয়েছে অনলাইনে। এখানে দেখা যাচ্ছে, রোডের এক পাশে দাঁড়িয়ে ট্যাক্সি ডাকছেন রণবীর, পাশে দাঁড়িয়ে ক্যাটরিনা কাইফ। সূত্র- দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেস।

সূত্রের খবরে প্রকাশ, বিচ্ছেদের পরের এই প্রথম সাক্ষাতে মন দিয়ে শুটিংয়ের সমস্ত কথা শুনছেন রণবীর-ক্যাট, কিন্তু দু’জনের কেউই কারো দিকে তাকাচ্ছেন না। শুটিংয়ের প্রয়োজনে কাছাকাছি আসছেন ঠিকই, কিন্তু ‘ক্যামেরা-লাইটস-সাউন্ড’ বন্ধ হলেই ছিটকে যাচ্ছেন তারা!

বলিউড এমনই এক জায়গা যেখানে ছাড়াছাড়ি হয়ে যাওয়া দুই মানুষকেও পরস্পরের ছায়ার পিছু ধাওয়া করতে বাধ্য করে। যেমন এখন একে অপরকে ধাওয়া করছেন ক্যাটরিনা কাইফ এবং রণবীর কাপুর। ভালোবাসার সম্পর্ক চুকেবুকে গেছে, কিন্তু দুজনকে আলাদা থাকতে দিচ্ছে না তাদের পেশাগত জীবন।

শুটিংয়ের জন্য মরক্কোয় যাচ্ছে ‘জগ্গা জাসুস’ এর দল, সঙ্গে থাকছেন ক্যাটরিনা ও রণবীর। সেখানে ১৫ দিন ধরে চলবে ছবিটির শুটিং। এই সুবাদে কাছাকাছি কি আসবেন দু’জনে, নাকি সেলুলয়েডের রসায়নেই বেঁধে রাখবেন নিজেদের, জিজ্ঞাসা দুই তারকার ভক্তদের?