মেইন ম্যেনু

ফের পর্দায় সালমান-শাহরুখ

শেষবার ২০০২-এ হাম তুমাহরে হ্যায় সনম সিনেমায় একসঙ্গে জুটি বেঁধেছিলেন তারা। এরপর অনেক জল গড়িয়েছে। দুজনের মধ্যে তৈরি হয়েছিল সমুদ্রসম ব্যবধান। সম্প্রতি সেই ব্যবধান ঘুচে গেছে। বন্ধুত্ব ফিরে এসেছে নতুন করে। শুধু দূরুত্বই যে ঘুচে গেছে তাই-ই নয়, তারা একসঙ্গে হাজিরও হয়েছে নানা অনুষ্ঠানে। একে অন্যের সিনেমার প্রচারণাও করতে দেখা গেছে তাদের।

সেই সুযোগটাই কাজে লাগাতে চান নির্মাতা আদিত্য চোপড়া। এরই মধ্যে তিনি ঘোষণা দিয়েছেন তার আগামী সিনেমায় ফিরে আসবে করণ-অর্জুন। টিনসেল টাউনে এখন এমন খবরই উড়ছে। আবার এক পর্দায় সালমান-শাহরুখ জুটি।

এবার দুই খানকে সামলাতে শক্ত হাতে রাশ ধরবেন খোদ আদিত্যই। ক্যামেরার পেছনে পরিচালকের সিটে বসবেন তিনি।

বলিঅন্দরের খবর, চলচ্চিত্রের নাম ঠিক না হলেও, তৈরি হয়ে গেছে স্ক্রিপ্ট। যা পছন্দও হয়েছে দুই খানের। তবে এই ছবিতে সালমানের চরিত্রে অভিনয় করার কথা ছিল রণবীর সিংহের। পরে আদিত্যর মনে হয় চিত্রনাট্যের খাতিরেই করণ-অর্জুন-এর জুটিকে ফিরিয়ে আনা প্রয়োজন। সেই মতো রণবীরের বদলে ওই চরিত্রের জন্য সালমানের সঙ্গে কথা বলেন তিনি। আর শাহরুখকে এ ছবির জন্য আগে থেকেই রাজি করিয়েছিলেন আদিত্য। নায়িকা কে হবেন তা এখনো জানা যায়নি। তবে আদিত্যর ঘরণী রানী মুখার্জির সম্ভাবনার কথাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

ঘনিষ্ঠ সূত্রের খবর, দিন কয়েকের মধ্যেই দুই খানের এক হওয়ার বিষয়টি ঘোষণা করবেন আদিত্য। ২০১৬-তে এ ছবির শুটিং শুরু হবে।