মেইন ম্যেনু

ফেসবুকে প্রধানমন্ত্রীর ব্যঙ্গচিত্র-কটুক্তিতে স্বামী-স্ত্রী আটক

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কয়েক মন্ত্রীর ব্যঙ্গচিত্র প্রকাশ এবং কটুক্তি করায় নোয়াখালী সদর উপজেলা থেকে নাসির উদ্দিন (২৬) নামের সৌদি প্রবাসী ও তার স্ত্রী সীমা আক্তার (২২) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করায় তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। এরআগে, বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার নোয়ান্নাই ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটককৃত নাছির উদ্দিন ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের এনায়েত উল্লার ছেলে। সে একজন সৌদি প্রবাসী। সীমা আক্তার প্রবাসী নাসিরের স্ত্রী।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত জানান, ফেসবুকে প্রধানমন্ত্রীসহ বিভিন্ন মন্ত্রীদের নিয়ে ব্যঙ্গচিত্র ও কটুক্তি করে অন্যদের সাথে শেয়ার করার অপরাধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারা মোতাবেক তাদেরকে রাতে নিজ বাড়ী থেকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করায় তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। রিমান্ডে আনার পর জিজ্ঞাসাবাদে আরো গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলেও ওসি জানান।