মেইন ম্যেনু

ফেসবুক স্ট্যাটাসে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের বিদায়

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে অনুষ্ঠিত হচ্ছে আওয়ামী লীগের ঐতহ্যিবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ২৮তম সম্মেলন । এ সম্মেলনকে ঘিরে ছাত্রলীগের নেতা কর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করলেও প্রিয় নেতাদের বিদায়ের শেষ বেলায় এসে আবেগে আপ্লুত হয়ে পড়েছেন অনেকেই। এই আবেগের বহিঃপ্রকাশ দেখা গেছে নেতাদের ফেসবুক স্ট্যাটাসে।

সম্মেলনের মাধ্যমে নতুন নেতা নির্বাচন প্রক্রিয়া নিয়ে ধোঁয়াশা থাকলেও বিদায় হতে যাওয়া কমিটির নেতাদের ছবি সম্বলিত আবেগে আপ্লুত লেখা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করছেন অনেক নেতাকর্মী।

নেতাকর্মীরা কেন্দ্রীয় নেতাদের সঙ্গে বিভিন্ন স্মৃতি তুলে ধরছেন। নেতাকর্মীদের হৃদয় নিংড়ানো ভালোবাসায় সিক্ত হচ্ছেন অনেক সিনিয়র নেতা। এমন কয়েকটি ফেসবুক স্টাটাস তুলে ধরা হলো ।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জহির রায়হান আগুন তার ফেসবুক পোস্টে সিদ্দিকী আলম নাজমুলকে উদ্দেশ্য করে লিখেছেন, বৃষ্টির অশ্রুজলে বিদায় জানালাম তোমায়।

শফিকুল রেজা নামে একজন কর্মী সভাপতি ও সাধারণ সম্পাদককে বিদায় জানাতে ফেসবুকে পোস্ট করেছেন, সোহাগ ভাই নাজমুল ভাইয়ের বিদায় বেলায় বৃষ্টি অঝড়ে কাঁদছে।

আবদুল বাসেদ নামের একটি ফেসবুক পেইজে সোহাগ নাজমুলকে উদ্দেশ্যে করে পোস্ট করা হয়েছে, রিক্ত আমি/ সিক্ত আমি/দেওয়ার কিছু নেই../ বিদায় বেলা ভালোবাসা দিয়ে গেলাম।

এ আবেগঘন পরিবেশে সম্মেলনে প্রথম অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় । এতে সভাপতিত্ব করবেন ছাত্রলীগের সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ।