মেইন ম্যেনু

ফ্লিম স্টাইলে তরুণীকে তুলে নিয়ে ধর্ষণ

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের নিচে দাড়িয়ে থাকা মায়ের কাছ থেকে তরুণীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে ধর্ষণের পর ছেড়ে দিয়েছে দুর্বৃত্তরা। পুলিশ তাকে উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করে।

জানা গেছে, চাঁদপুর জেলার কচুয়া মাঝিরগাছা গ্রাম থেকে মিম (১৬) (ছদ্মনাম) মায়ের সঙ্গে গোড়ান এলাকায় তার ফুফুর বাসায় বেড়াতে আসেন। গত ৭ মে সন্ধ্যায় তার মায়ের সঙ্গে রিকশা যোগে খিলগাঁও ফ্লাইওভারের নিচ দিয়ে গোড়ান ফুফুর বাড়িতে যাচ্ছিলেন। এ সময় মাজহারুল নামে তাদের এক পরিচিত ব্যক্তি এসে রিকশার গতিরোধ করে।

এরপর অস্ত্রের ভয় দেখিয়ে তাকে একটি গাড়িতে তুলে আগারগাঁও এলাকায় নিয়ে যায়। সেখানে একটি বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ওই তরুণীকে ছেড়ে দেয়। এরপর তরুণী ফুফুর বাড়িতে গিয়ে বিষয়টি তার মা ও ফুফুকে জানান। এরপর আজ সোমবার তারা ওই ব্যক্তির বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা করেন। পুলিশ ধর্ষিতা তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ ব্যাপারে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, অভিযোগের বিষয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। মেয়েটি ধর্ষিত হয়েছে কি না তা জানতে মেডিকেলে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আর মামলার আসামীকে গ্রেফতারের জন্য চেষ্টা চালানো হচ্ছে।