মেইন ম্যেনু

বগুড়ার শাজাহানপুরে আবারো সেই দুই মাদক সম্রাজ্ঞী গ্রেফতার

বগুড়ার শাজাহানপুরে আবারো সেই মাদক সম্রাজ্ঞী রত্না বেগম (৪০) ও তার সহযোগী ব্যবসায়ী অপর মাদক সম্রাজ্ঞী রেহেনা বেগম (৩৫) এবং রত্না বেগমের দেবর বাবলু মিয়ার পুত্র কলেজ ছাত্র আল আমিন (২০) কে ২৬ গ্রাম হিরোইনসহ গ্রেফতার করেছে র‌্যাব-১২। শনিবার রাত ১০টার দিকে র‌্যাব-১২’র এএসপি আরিফা এর নেতৃত্বে একদল র‌্যাব সদস্য থানা পুলিশকে না জানিয়ে গোপনে অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করেন।

এ সময় রত্না বেগমের স্বামী মন্তেজার রহমান ও মাদক ব্যবসার প্রধান সহযোগী দুদু নামের একব্যক্তিকে গ্রেফতারের পর ছেড়ে দেয়ায় সমালোচনা করেন এলাকাবাসি।

গ্রেফতারকৃত রত্না বেগম উপজেলার শাহনগর গ্রামের এক সময়ের মাদক ব্যবসায়ী মন্তেজার রহমানের স্ত্রী এবং রেহেনা বেগম উপজেলার আরেক মাদক সম্রাট আফতাব আলীর স্ত্রী।

এর আগে ১১ জুন সাড়ে ৪’শ পিচ ইয়াবা ও হিরোইনসহ রত্না বেগমকে গ্রেফতার করেছিলেন থানার এসআই তাজমিলুর রহমান। একই দিন আটক মাদক সম্রাজ্ঞী রেহেনা বেগমের স্বামী অপর মাদক সম্রাট আফতাব আলী ওরফে পেতারকেও গ্রেফতার করেছিল পুলিশ।

বার বার আটকের পর জামিনে বেড়িয়ে এসে পুনরায় সক্রিয় হওয়ায় মাদকের মরন ছোবল থেকে রেহায় পাচেছ না যুব সমাজ। উল্লেখ্য, রত্না বেগম উপজেলার মাদক সাম্রাজ্যের সম্রাট রবিউল ইসলাম ওরফে ভোটের ছোট বোন। স্বামী-স্ত্রী দু’জনেই মাদক ব্যবসার সাথে জড়িত।

বর্তমানে শাহনগর গ্রামে বাড়ির পাশে তাদের মাদক ব্যবসার অর্জন নির্মাণাধিন বহুতল ভবনের নীচতলায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক শাহনগর শাখা ইউনিয়ন পরিষদ ভবন থেকে স্থানান্তরের পরিকল্পনা করায় অসন্তোষ প্রকাশের পাশাপাশি ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় এলাকাবাসি।

থানার অফিসার্স ইন্চার্জ (ওসি) আব্দুল মান্নান জানান, আটককৃতদেরকে মাদক মামলায় আদালতে প্রেরন করা হয়েছে।