মেইন ম্যেনু

বগুড়ার শেরপুরে চলছে প্রাইভেট জুয়ার আসর

বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুর শহরের দুবলাগাড়ী নামক স্থানে রাতভর চলছে প্রাইভেট জুয়ার আসর। স্থানীয় সাংসদের কথিত ভাই ফারাজুলের নেতৃত্বে এলাকার উঠতি বয়সের যুবকদের কড়া প্রহরায় একটি ক্লাবের ঘরে চলছে এই প্রাইভেট জুয়ার আসর।

জানা যায়, জৈষ্ঠ মাস উপলক্ষে এই এলাকার লোকজনদের হাতে ধান বিক্রয়করা টাকা থাকে। অভিনব কৌশলে ওই টাকা লোপাট করার জন্যই বাহির থেকে এই জুয়ারুদের ভাড়া করে এনে স্থানীয় সাংসদের কথিত ভাই ফারাজুলের নেতৃত্বে উপজেলার দুবলাগাড়ী বাজারের একটি ক্লাব ঘরের ভিতরে কড়া পাহারায় রাতভর চলছে এই জুয়ার আসর। গত সোমবার সন্ধ্যা থেকে চলছে এই জুয়ার আসর। স্থানীয় ব্যবসায়ীরা জানান, সন্ধ্যা থেকে শুরু করে ভোর পর্যন্ত চলে জমজমাট এই জুয়ার আসর। এলাকার উঠতি বয়সের ছেলেরা ছাড়াও বাহির থেকে নানান রকমের জুয়ারুরা আসছে এখানে। পুলিশ প্রশাসনের লোকজন এসে ফারাজুলের সাথে দেখা করে উপরি নিয়ে চলে যায়। তাহলে কিভাবে আমরা এর প্রতিরোধ করবো যেখানে পুলিশই তাদের সহযোগীতা করছে।

এবিষয়ে শেরপুর থানার এসআই বুলবুল ইসলামের কাছে মোবাইল ফোনে জিজ্ঞাসা করলে তিনি বলেন, আজও কি চলছে? চললে খবর দিয়েন। এব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক খান মোহাম্মদ এরফান জানান, আমার জানা নাই। জুয়া চললে খবর দিলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে।