মেইন ম্যেনু

বগুড়ায় বাসের ছাদ থেকে দুইটি মরদেহ উদ্ধার

বগুড়া মহাসড়কে যাত্রীবাহী বাসের ছাদ থেকে দুইটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত একজন হলেন, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার খোদাতপুর গ্রামের জাহাঙ্গীর আলম (৫২)। আর অপরজনের পরিচয় জানা যায়নি। এ ঘটনায় চালক ও বাসটি আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে জয় মা তারা নিউ সাফা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ঢাকার সায়দাবাদ যাচ্ছিল। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের বগুড়া তিনমাথা রেলগেট এলাকায় একটি সিএনজি ফিলিং স্টেশনে বাসটি জ্বালানি গ্যাস নেয়। এসময় স্থানীয় লোকজন বাসের ছাদ থেকে রক্ত গড়িয়ে পড়তে দেখে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে শহরের ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম বাসের ছাদের উপর থেকে মরদেহ দুইটি উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিয়ে যায়। এ ঘটনায় বাস ও চালক ইসরাফিলকে (৩৫) পুলিশ আটক করেছে। তার বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জে।

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহ আলম জানান, মরদেহ সম্পর্কে চালক কিছু বলতে পারছেনা। ধারণা করা হচ্ছে- চলন্ত বাসে গাছের ডালের আঘাতে তাদের মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।