মেইন ম্যেনু

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দুই সেনাসহ নিহত ৩

বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ বাসস্টান্ডে ঢাকা-বগুড়া মহাসড়কে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই সেনা সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বগুড়া শহরের মালতিনগর এলাকার বাসিন্দা বাসের সুপারভাইজার সিদ্দিকুর রহমান ও সেনা সদস্য মোরশেদুল আলম। নিহত অপর সেনা সদস্যের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টার মতো সব ধরনের যান চলাচল বন্ধ থাকে। এ সময় মহাসড়কের দু’পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সোহেল রানা দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, বগুড়া থেকে সিলেটগামী মামুন পরিবহনের একটি বাস ঘটনাস্থলে পৌঁছলে অপর একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার সিদ্দিকুর রহমান নিহত হন।

পরে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেয়ার পথে আরো দু’জন মারা যান। এই হাসপাতালেই আহত আরো ১০ জন চিকিৎসাধীন রয়েছেন।

রাত সাড়ে ১০টায় শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (টিএসআই) শাহ আলম জানান, নিহত দু’জনই সেনাবাহিনীর সদস্য। এদের মধ্যে এক সেনাসদস্যের পরিচয় এখনো জানা যায়নি বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।