মেইন ম্যেনু

বগুড়া শেরপুরে শিক্ষক সহ ২ ভাই আটক

বগুড়া শেরপুরের কানুপুর দাখিল মাদ্রাসার শিক্ষককে লাঞ্ছিত হওয়ার ঘটনার মামলায় শেরপুর থানা পুলিশ গতকাল মঙ্গলবার সকালে শিক্ষক মাকছুদুর রহমান (৪৫) ও তার ছোট ভাই মোসলেম উদ্দিন (৩৭) কে আটক করেছে।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের কানুপুর দাখিল মাদ্রসার সহকারী মৌলভী শিক্ষক মৃত এরাদ আলীর ছেলে মাকছুদুর রহমান গত ২ দিন আগে একই প্রতিষ্ঠানের অন্য সহকারী মৌলভী শিক্ষক আলাউদ্দিন কে লাঞ্ছিত করে।

এ ঘটনায় সোমবার দুপুরে মাকছুদুর সহ ৬ জনের বিরুদ্ধে শেরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে বাড়ী ফেরার পথে ওইদিন বিকেল ৫টায় পথরোধ করে দ্বিতীয় দফায় মারপিট করে। গুরুতর আহত হয়ে আলাউদ্দিন শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়।

সোমবার রাতে ওই ৬ জনের বিরুদ্ধে শেরপুর থানায় মামলা (১৫) দায়ের করা হয়েছে। শেরপুর থানার পুলিশ মামলার আসামি হিসেবে ছোট ভাই মোসলেম উদ্দিন কে কানুপুর নিজ বাড়ী থেকে গতকাল মঙ্গলবার সকাল ১০টায় এবং শিক্ষক মাকছুদুর রহমানকে রাতেই আটক করে থানায় নিয়ে আসে।

উল্লেখ্য মাদ্রাসার শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় ওই মাদ্রাসার শিক্ষক-কর্মচারী, ছাত্র-ছাত্রী ও স্থানীয় লোকজন তার শাস্তির জন্য মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করে।