মেইন ম্যেনু

বঙ্গবন্ধুর পলাতক খুনিদের বিচারের রায় কার্যকর দাবিতে ছাত্রলীগের মানববন্ধন

বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ( বেরোবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকরের দাবিতে মানববন্ধন পালন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর শাখা ছাত্রলীগ । রবিবার বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেট সংলগ্ন পার্কের মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও। উপাচার্য তাঁর বক্তব্যে বলেন, আজ (রবিার) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের জন্য একটি বিশেষ দিন। সারা দেশব্যাপী বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের আজকের এ আয়োজন আলোড়ন সৃষ্টি করবে, বঙ্গবন্ধুর পলাতক খুনিরা বিশ্বের যে দেশেই থাকুক না কেন, তাদেরকে দ্রæত দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করে দেশকে কালিমামুক্ত করার মধ্যদিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে।

উপাচার্য আরও বলেন, প্রয়োজনে ছাত্রলীগের নেতৃবৃন্দকে নিয়ে তিনি পররাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি পেশ করবেন।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের নব নিযুক্ত প্রক্টর ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. আবু কালাম মোঃ ফরিদ উল ইসলাম, সেন্ট্রাল লাইব্রেরি এন্ড ইনফরমেশন সেন্টারের গ্রন্থাগারিক ও বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মণ, নীল দলের আহবায়ক ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. শফিকুর রহমান, সহকারী প্রক্টর ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ রুহুল আমিন, ছাত্র নির্দেশনা ও পরামর্শ কেন্দ্রের সহকারী পরিচালক ও ইতিহাস ও প্রতœতত্ত¡ বিভাগের সহকারী অধ্যাপক জনাব আরা তানজিয়া এবং একই কেন্দ্রের সহকারী পরিচালক ও লোকপ্রশাসন বিভাগের প্রভাষক জনাব মোঃ জুবায়ের ইবনে তাহের ।

মানববন্ধনে বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি আবু মোন্নাফ আল কিবরিয়া তুষার ও সাধারণ সম্পাদক কামরুল হাসান নোবেল শেখ তাদের বক্তব্যে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে দ্রুত বিচারের রায় কার্যকরের দাবি জানান। মানববন্ধনে অসংখ্য সাধারণ শিক্ষার্থী অংশগ্রহণ করেন।






মন্তব্য চালু নেই