মেইন ম্যেনু

‘বজরঙ্গি ভাইজান’ টিমের মিলন মেলা

সুপারস্টার অভিনেতা সালমান খান ও নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত বলিউডের ইতিহাসে অন্যতম সাড়া জাগানো ছবি ‘বজরঙ্গি ভাইজান’। দেশ-বিদেশে ব্যাপক সাফল্য নিয়ে বাণিজ্যের দিক থেকে তারা এখন সর্বাগ্রে! আর হুট করেই গতকাল হয়ে গেল ‘বজরঙ্গি ভাইজান’ টিম মেম্বারদের মিলন মেলা!

কোনো ধরনের পরিকল্পনা ছাড়াই গতকাল সালমান খানের আমন্ত্রনে এক হয়েছিলেন ইতিহাস সৃষ্টি করা ছবি ‘বজরঙ্গি ভাইজান’ ছবির নির্মাতা কবির খান ও অন্যতম অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী! তবে হঠাৎ করে তাদের এক হওয়ার কারণ কি তা জানা যায়নি! যদিও বা প্রশ্ন উঠছে, তাহলে কি আবার কবির খানের নির্দেশনায় নতুন কোনো ছবির পরিকল্পনা করতেই এক হলেন সালমান আর নওয়াজ!

যদিও এমনটা নাকচ করে দিয়েছেন নির্মাতা কবির খান। তাদের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, বেশ ক’দিন ধরে দুবাইয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন ভাইজান খ্যাত সালমান। তিনি ফিরেছেন গতকালকে। আর ফিরেই পরিবারসহ নিজের পছন্দের মানুষদের নিয়ে নিজের পছন্দের রেস্টুরেন্টে পার্টি দিয়েছেন তিনি। তারই অংশ হিসেবে বজরঙ্গি ভাইজান নির্মাতা কবির খান ও নওয়াজউদ্দিনও একসঙ্গে হয়েছেন। অন্যকোনো কারণ নেই।

উল্লেখ্য, বিজয়েন্দ্র প্রসাদের লেখা ‘বজরাঙ্গি ভাইজান’-এরই মধ্যে বলিউডের অলটাইম ব্লকবাস্টারের খেতাব অর্জন করেছে। ভারত-পাকিস্তান সম্পর্ক ও হিন্দু-মুসলিম সম্প্রীতিকে কেন্দ্র করে ইমোশনাল একটি ছবি ‘বজরাঙ্গি ভাইজান’। ছবিটি পরিচালনা করেছেন বলিউডের অন্যতম নির্মাতা কবির খান। ছবিটিতে সালমান খান ছাড়াও অভিনয় করেছেন কারিনা কাপুর, নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং হারশালি মালহোত্রা।



« (পূর্বের সংবাদ)
(পরের সংবাদ) »