মেইন ম্যেনু

বনশালীকে ‘না’ বলতে পারি না, জানালেন প্রিয়ঙ্কা

কবি সাহির লুধিয়ানভির জীবন নিয়ে সঞ্জয় লীলা বনশালীর ছবি করতে চলার খবর তো পুরনো। জানা যাচ্ছে, ওই ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয়ের জন্য বনশালীর বেছে নিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়াকে। কিন্তু প্রিয়ঙ্কার দাবি, এখনও পর্যন্ত কোনও বলিউডি ছবিতে সই করেননি তিনি।

তবে একইসঙ্গে প্রিয়ঙ্কা বলেছেন, যদি বনশালী তাঁকে ছবিটি করতে বলেন, তিনি না করতে পারবেন না। তিনি জানিয়েছেন, বনশালী তাঁর অনুভূতি বোঝেন, জানেন, একজন অভিনেত্রী হিসেবে তিনি ঠিক কী করতে চান। যখনই তাঁদের

দেখা হয়, কথা হয় ভবিষ্যতের প্রকল্প নিয়ে। এখনও পর্যন্ত কোনও ছবি নিয়ে পাকা সিদ্ধান্ত না নিলেও তাঁর আশা, আগামীদিনে তাঁরা একসঙ্গে কাজ করবেন।

তাঁকে ওই ছবি করার প্রস্তাব দেওয়া হয়েছে কিনা জিজ্ঞাসা করলে প্রিয়ঙ্কা বলেন, তাঁর কাছে প্রচুর ছবির অফার রয়েছে, তাই এ ব্যাপারে আলোচনা করা তাঁর পক্ষে কঠিন।

বর্ষশেষের ছুটি কাটাতে এই মুহূর্তে ভারতে প্রিয়ঙ্কা। ছুটির ফাঁকে ফাঁকে প্রচুর চিত্রনাট্য পড়ছেন তিনি, আগামী হিন্দি ছবিগুলির কথা ফাইনাল করে তিনি ফিরে যাবেন মার্কিন মুলুকে।

তিনি আরও জানিয়েছেন, গত দু’তিন মাসে বহু পরিচালকের সঙ্গে তাঁর কথা হয়েছে। বছরে চার মাস তাঁর হাতে রয়েছে, সেই সময়ে দুটো ছবি করা সম্ভব। জানুয়ারির মধ্যে ঠিক করে ফেলবেন, কোন কোন ছবি করবেন তিনি।

প্রিয়ঙ্কার শেষ হিন্দি ছবি ছিল প্রকাশ ঝার ‘জয় গঙ্গাজল’। ছবিতে এক কড়া পুলিশ অফিসারের চরিত্রে ছিলেন তিনি। এখন তিনি তাঁর প্রথম হলিউডি ছবি ‘বেওয়াচ’ মুক্তির প্রতীক্ষায়। মে মাসে মুক্তি পাবে ছবিটি। -এবিপি আনন্দ।