মেইন ম্যেনু

বন্ধুর অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে উধাও

বন্ধুর বাড়ি বেড়াতে এসে বন্ধুর অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে উধাও হয়েছে বন্ধু। স্ত্রী ফোনে স্বামীকে জানিয়েছে সে তার বন্ধুর সঙ্গে ভালো আছে। ঘটনাটি ঘটেছে মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের টুঙ্গি গ্রামে। স্বামী রহিদুল এখন বউ হারিয়ে পাগলপ্রায়।

জানা যায়, মেহেরপুর সদর উপজেলার টুঙ্গি গ্রামের ভনার ছেলে রহিদুল বছরখানেক আগে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ছুটিপুর গ্রামের কৃষক বিন্দুর মেয়ে শিল্পী খাতুনকে বিয়ে করে।

গত রোববার রাতে শিল্পী খাতুন বেড়াতে আসা স্বামীর বন্ধু আনোয়ারের সঙ্গে পালিয়ে যায়। এ সময় শিল্পী ৪ মাসের অন্তঃসত্ত্বা ছিল বলে রহিদুল জানায়।

রহিদুল আরো জানায়, ঢাকাতে রাজ মিস্ত্রির কাজ করার সুবাদে চাপাইনবাবগঞ্জের ছেলে রাজ মিস্ত্রি আনোয়ারের (১৮) এর সঙ্গে পরিচয় হয়েছিল তার। পরবর্তীতে সেই পরিচয় থেকেই বন্ধুত্ব। ১৫ দিন আগে রহিদুল তার বন্ধু আনোয়ারকে সঙ্গে নিয়ে টুঙ্গি গ্রামের নিজ বাড়িতে আসে এবং এলাকায় কাজ করতে থাকে। এ সুযোগে বেড়াতে আসা আনোয়ারের সঙ্গে রহিদুলের স্ত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এক পর্যায়ে সুযোগ বুঝে রোববার গভীর রাতে আনোয়ার তার রহিদুলের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে উধাও হয়ে যায়।

বউ ফেরত পেতে রহিদুল এখন পাগল প্রায়। সোমবার বেলা ১১ টার দিকে মেহেরপুর কোর্ট এলাকায় বউ হারিয়ে হতাশ হয়ে ঘুরতে থাকা রহিদুল জানায়, স্বামীর ঘর ছেড়ে বর্তমানে আনোয়ারের সঙ্গে ভালো আছে তার স্ত্রী জানিয়েছে। তারা ঢাকায় বাসা ভাড়া করে থাকবে বলেও জানিয়েছে রহিদুলকে।