মেইন ম্যেনু

বন্ধু দিবসে একসঙ্গে সালমান-শাহরুখ!

নতুন মাত্রা পেতে চলেছে বলিউড অভিনেতা শাহরুখ এবং সালমানের বন্ধুত্ব। শোনা যাচ্ছে, আগামী ২ আগস্ট এবারের বন্ধু দিবস একসঙ্গে পালন করবেন এ দুই তারকা।

দীর্ঘদিনের শত্রুতা ভুলে এখন রীতিমতো বন্ধু এ দুই তারকা। এমনকি একে অপরের সিনেমার প্রচারনায় করতে দেখা গেছে তাদের। বজরাঙ্গি সিনেমার ফাস্ট লুক প্রকাশ করেছিলেন শাহরুখ খান। আবার শাহরুখের রাইস সিনেমার টিজার প্রচার করেছেন সালমান। আবার শোনা যাচ্ছে ২০১৬ সালের ঈদে সালমানের সিনেমা সুলতান এবং শাহরুখের রাইস মুক্তির কথা থাকলেও সংঘর্ষ এড়িয়ে যেতে চাইছেন সল্লু ভাই। তিনি চান সুলতান সিনেমাটি পরে মুক্তি দিতে।

দুই তারকার মধ্যে বরফ গললেও বিপরীত অবস্থা তাদের ভক্তদের মধ্যে। তাদের মধ্যে এখনো চলছে তর্ক যুদ্ধ। ভক্তদের উদ্দেশ্যে এ নিয়ে বিভিন্ন টুইটও করেছেন এ দুই তারকা। সালমান তো যথারীতি হুমকি দিয়েছিলেন, তার ভক্তরা কে বলিউডের ১, ২, ৩ নম্বর এই যুদ্ধ বন্ধ না করলে টুইটার ছেড়ে দিবেন তিনি।

তাই সবকিছু বিবেচনা করে এ তারকাদের ফ্যান ক্লাবের উদ্যোগে ২ আগস্ট সালমান এবং শাহরুখের মধ্যে ‘সাইবার মিট’ এর আয়োজন করা হয়েছে। এদিকে শাহরুখ এবং সালমানও নাকি সম্মতি জানিয়েছেন ভক্তদের এ আয়োজনে।