মেইন ম্যেনু

ববিতা দিলেন ৫০ হাজার, পরী দিলেন লাখ টাকা!

বেশকিছুদিন ধরেই কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন দেশের সিনিয়র চলচ্চিত্র সাংবাদিক জুটন চৌধুরী। বর্তমানে কলকাতার অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। চলচ্চিত্র সাংবাদিকের এমন সংকটকালে তার দিকে সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন দেশীয় তারকারা। মানবিক এই কর্মকাণ্ডে দেশের কিংবদন্তি চিত্রনায়িকা ববিতার পর এবার সামিল হলেন এই সময়ের জনপ্রিয় নায়িকা পরীমনি!

গত শনিবার চ্যানেল আই–ওকে ওয়ার্ল্ড আয়োজিত অনুষ্ঠানে চার কিংবদন্তিকে সম্মাননা দেওয়া হয়। এই আয়োজনে সম্মাননা পান চিত্রনায়িকা ববিতাও। আয়োজনে উত্তরীয়, স্বর্ণপদকের পাশাপাশি ৫০ হাজার টাকার চেক দেওয়া হয় প্রত্যেককে। সম্মাননা দেওয়ার পর ববিতা এই ৫০ হাজার টাকা চলচ্চিত্র সাংবাদিক জুটন চৌধুরীর চিকিৎসায় খরচের ঘোষণা দেন।

তার একদিনের মধ্যেই এবার শোনা যাচ্ছে, সাংবাদিক জুটন চৌধুরীর চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন চিত্রনায়িকা পরীমনিও। তিনিও সদ্য ১ লাখ টাকা দেয়ার কথা জানিয়েছেন।

জুটন চৌধুরী দীর্ঘদিন দেশের জনপ্রিয় পাক্ষিক ম্যাগাজিন ‘আনন্দধারা’য় চিফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপর নিজের সম্পাদনায় ‘বিনোদনচিত্র’ নামের একটি ম্যাগাজিন প্রকাশ করেন। সর্বশেষ তিনি দৈনিক সংবাদ প্রতিদিনে সিনিয়র প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন। তার চিকিৎসায় সহযোগিতা করতে চাইলে ব্যাংক অ্যাকাউন্ট নং-০১১৩৪০০৬০৭৯, তাড়াইল ব্রাঞ্চ, ব্যাংক এশিয়া লিমিটেডে জমা দিতে পারেন। প্রায় ২৫ বছরের সাংবাদিকতা জীবনে তিনি সক্রিয়ভাবে রিপোর্টার্স ইউনিটি, বাচসাস, বিসিআরএ-সহ বিভিন্ন সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের সঙ্গে জড়িত আছেন।






মন্তব্য চালু নেই