মেইন ম্যেনু

বরগুনায় ২ কেন্দ্রে বিজয়ী যারা

বরগুনায় স্থগিত দুটি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় এ ভোট গ্রহণ শেষে হলে গণনা শুরু হয়।

ভোট কেন্দ্র দুটি হলো- বরগুনা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের গগন মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় ও বেতাগী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পূর্ব বেতাগী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

গণনা শেষে প্রাপ্ত ফলাফলে বরগুনা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মো. আল আমিন ৯৪১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমিনুল ইসলাম পেয়েছেন ৭৯০ ভোট।

এ ছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে জেসমিন আরা ২৩৬০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মমতাজ বেগম।

বরগুনা পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আবদুল্লাহ নির্বাচনী ফলাফল নিশ্চিত করে বলেন, স্থগিত হওয়া ভোট কেন্দ্রে নির্বাচনকে সুষ্ঠু ও সুন্দরভাবে ভোট গ্রহণ শেষ হয়েছে।

এদিকে বরগুনার বেতাগী পৌরসভা নির্বাচনে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে শাহীনুর বেগম ও সাধারণ কাউন্সিলর পদে নয়ন দাস নির্বাচিত হন।

বেতাগী রির্টানিং অফিসার মো. দুলাল তালুকদার নির্বাচনি ফলাফল নিশ্চিত করে জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, ৩০ ডিসেম্বর বেতাগী পৌরসভা নির্বাচনে পৌরসভার নয়টি ওয়ার্ডে ৮টি ভোট কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হলেও ২ নম্বর ওয়ার্ডে কারচুপির ও ব্যালট ছিনতাইয়ের অভিযোগে এই কেন্দ্রের নির্বাচন স্থগিত করা হয়।