মেইন ম্যেনু

বরিশালে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ ডাকাত গ্রেফতার

ডাকাতির প্রস্তুতিকালে বিভিন্ন সরঞ্জামাদিসহ বরিশাল বিমানবন্দর থানার দক্ষিণ কড়াপুর এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের দু’সদস্যসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত ডাকাতরা হলো-কোতোয়ালী মডেল থানার চন্ডিপুর এলাকার খালেক মৃধার পুত্র দুলাল মৃধা (৩৪), ঝালকাঠীর নলছিটি উপজেলার ইন্দ্রেরহাওলা গ্রামের মৃত জাহাঙ্গীর হাওলাদারের পুত্র ডালিম হাওলাদার (৩৫), রাজবাড়ী সদরের বাইলাডিঙ্গি ঢেকিরগাড়ীয়া গ্রামের খালেক শেখের পুত্র সুমন শেখ (৩৭), একই গ্রামের খালেক সরদারের পুত্র আকতার সরদার (৩৫) ও পিরোজপুরের নেছারাবাদ উপজেলার সোহাগদল গ্রামের বাদশা বেপারীর পুত্র সোহাগ বেপারী (২৪)।

বিমানবন্দর থানার এস.আই মো. মোস্তাফিজুর রহমান জানান, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে দক্ষিণ কড়াপুর এলাকার জনৈক ফজলুল কাদেরের বাড়ির পার্শ্বে ডাকাতির প্রস্তুতি গ্রহণের গোপন সংবাদ পেয়ে একদল পুলিশ নিয়ে অভিযান চালানো হয়। অভিযানে উল্লেখিত ৫ ডাকাতকে গ্রেফতার ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদী উদ্ধার করা হয়েছে। তিনি (এস.আই) আরও জানান, গ্রেফতারকৃত দুলাল ও ডালিম আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। দুলালের বিরুদ্ধে বিভিন্ন থানায় তিনটি ও ডালিমের বিরুদ্ধে চারটি ডাকাতির মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলা দায়ের করেন