মেইন ম্যেনু

বরিশালে লঞ্চ দুর্ঘটনায় ২৭ নিহত’র স্বজনদের সাংসদ ইউনুসের নগদ অর্থ সহায়তা

কল্যান কুমার চন্দ, বরিশাল : বরিশালের উজিরপুর ও বানারীপাড়া উপজেলার সংযোগ স্থলের সন্ধ্যা নদীতে গত ২১সেপ্টেম্বর যাত্রীবাহি একতলা লঞ্চ ঐশি-২ দূর্ঘটনায় নিহত ২৭ জনের স্বজনদের বাড়িতে বাড়িতে গিয়ে বরিশাল ২ আসনের এমপি তার নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন।

জাতীয় সংসদের প্যানেল স্পীকার ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস শনিবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত নিহতদের বাড়িতে বাড়িতে গিয়ে শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে প্রত্যেক পরিবারের মাঝে নগদ ১০ হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল,ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ সিকদার বাচ্চু, উজিরপুর পৌরসভার মেয়র মোঃ গিয়াস উদ্দিন,ওটরা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ শাহাদৎ হোসেন,সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আঃ খালেক রাড়ী, বানারীপাড়া পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সম্পাদক এ্যাডঃ মাওলাদ হোসেন সানা, সৈয়দকাঠী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মৃধা প্রমুখ,ওটরা ইউপি সদস্য ও যুবলীগ নেতা মোঃ কামাল হোসেন মৃধা সহ উজিরপুর ও বানারীপাড়া উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ২১ সেপ্টেম্বর বেলা ১২টার দিকে প্রায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে সন্ধ্যা নদীর বানারীপাড়া থেকে উজিরপুরের হাবিবপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা একতলা এমএল ঐশি-২ লঞ্চটি মসজিদবাড়ি দাসেরহাটের ভাঙ্গনকবলিত এলাকায় দুর্ঘটনার স্বীকার হয়ে ডুবে যায়। এতে উজিরপুর ও বানারীপাড়া উপজেলার শিশু ৭ নারী ১০ ও পুরুষ ১০ সহ মোট ২৭ জন যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছিলো।