মেইন ম্যেনু

বর্তমান সময়ে প্রিন্ট মিডিয়ার দুঃসময় চলছে

নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম এমপি বলেছেন, গণতন্ত্র প্রশারে অনেক সংকটের মধ্যে দিয়ে হলেও প্রিন্ট মিডিয়া এখনও মাথা উঁচু করে দাড়িয়ে আছে। যদিও ইলেকট্রনিক মিডিয়ার তথ্য প্রবাহের অগ্রগতির কারণে দ্রুত সংবাদ পাঠকদের কাছে পোছাচ্ছে।

কিন্তু মুঠো ফোন ও অনলাইন নিউজ পোর্টালের অগ্রসরের কারণে ইলেকট্রনিক মিডিয়াগুলোও খুব শীঘ্রই প্রতিযোগীতার কবলে পড়বে। কিন্তু বাস্তবতার কথা এই যে প্রিন্ট মিডিয়ার প্রয়োজনীয়তা, বহুবিদ চাহিদা ও উপকারী কেউ অস্বীকার করতে পারবে না। গত শনিবার বেলা ১১টায় রাণীনগর প্রেস ক্লাব ভবনে জাতীয় ‘দৈনিক যায়যায়দিন’ পত্রিকার ১০বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।

রানীনগর প্রেস ক্লাবের সভাপতি অরুন বোসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আল-ফারুক জেমস্, নির্বাহী অফিসার মনিরুল ইসলাম পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান হারুনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম, রাণীনগর থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহিল জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল্লাহ, রাণীনগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও যায়যায়দিন পত্রিকার রাণীনগর প্রতিনিধি শহিদুল ইসলাম, সাবেক সভাপতি এসএম সাইফুল ইসলাম, সহ-সভাপতি কাজী আনিছুর রহমান,সম্পাদক ওহেদুল ইসলাম, যুগ্ন সম্পাদক সাইদুজ্জামান সাগর প্রমুখ।