মেইন ম্যেনু

“বর্তমান সরকার দেশের সার্বভৌমত্ত্ব ক্ষুন্ন হয় এমন কোন সিদ্ধান্ত নেবে না”

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : দেশের সার্বভৌমত্ত্ব ক্ষুন্ন হয় এমন কোন সিদ্ধান্ত বর্তমান সরকার নেবে না; দেশের প্রযুক্তিগত যে ঘাটতিগুলো রয়েছে তা পূরনে যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন উন্নত রাষ্ট্র থেকে সহায়তা নেয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সম্প্রতি যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রী নিশা দেশাইয়ের বাংলাদেশ সফর নিয়ে এমন্তব্য করেন মন্ত্রী।

বুধবার বেলা এগারটায় আশুলিয়ার বাইপাইলে বিআরটিএ’র  ভ্রাম্যমান আদালতের কার্যক্রম পরিদর্শনে এসে সাংবাদকর্মিদের সাথে আলাপকালে কথা বলেন মন্ত্রী।

এসময় মন্ত্রী আরও বলেন, নিশা দেশাই বাংলাদেশে তাদের দেশের রাষ্ট্রদূত বার্নিকাটের বাসায় বৈঠকে বসতেই পারেন। তাই বলে যদি কেউ মনে বাংলাদেশে তাদের দেশের সৈন্য আসবে, তাহলে হবে সেটা একেবারে উদ্ভট কল্পনা।

এছাড়া মন্ত্রী এসময় দেশব্যাপি জঙ্গি দমনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে সামাজিক আন্দোলনে যোগ দেওয়ার আহবান জানান। এবং দেশের ২২টি মহাসড়কে তিন চাকার বাহন চলাচল বন্ধ করা হয়েছে জানিয়ে আরও জানান, মটরসাইকেলে তিন জন কোন ভাবেই যাতায়াত করা যাবে না। সেই সাথে তিনি মটরসাইকেল চালকদের হেলমেট ব্যবহার করার জন্যও অনুরোধ জানান।

মন্ত্রীর পরিদর্শনকালে এসময় স্থানীয় আওয়ামীলীগ নেতাসহ, সড়ক ও জনপথ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিতি ছিলেন।