মেইন ম্যেনু

বলিউডি মডেলের প্রেমে যুবরাজ?

ভারতীয় দলে একেবারেই ভ্রাত্য হয়ে গেলেন যুবরাজ সিং। আর কখনও টিম ইন্ডিয়ায় প্রবেশ করতে পারব্নে কি না সন্দেহ। তবে, ঘরোয়া ক্রিকেটে ঠিকেই তার দাপট অব্যাহত রয়েছে। একের পর এক মাঠ কাঁপিয়ে যাচ্ছেন বিশ্বকাপজয়ী এই অলরাউন্ডার। শুধুই কি মাঠ কাঁপানো, একই সঙ্গে যে অনেক তরুণীরও হৃদয় কাঁপিয়ে যাচ্ছেন, সে খবর কি রাখেন যুবরাজ সিং!

ক্রিকেট মাঠের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলার’। অনেক তরুণীরই স্বপ্নের পুরুষে পরিণত হয়েছেন তিনি। কিন্তু; হঠাৎ করে এ কি শোনা যাচ্ছে! ডুবে ডুবে জল খাচ্ছেন যুবরাজও। বিরাট কোহলির মতই যুবরাজের প্রেম বলিউড কেন্দ্রিক। এমনকি তলে তলে জল না কি অনেকদুর গড়িয়েও গিয়েছে। কে সে ভাগ্যবতী! যিনি যুবরাজের মন কেড়ে নিতে পেরেছেন? বলিউডের নামি মডেল হেজেল কিচকে।

যুবরাজের ছক্কার দাপটে হোক কিংবা নিপুণ ক্যাচ ধরার শিল্প— অনেক তরুণীই নিঃসন্দেহে তাঁর প্রেমে পড়েছেন। এই মুহূর্তে ভারতীয় দলে না খেললেও তার অনুরাগীর সংখ্যা নেহায়েত কম নয়। তবে তিনি কাকে কাকে পছন্দ করেন, তা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলোননি যুবি। মনে করা হচ্ছে, এক সময়ের সতীর্থ বিরাট কোহলির মতই যুবরাজও মন দিয়েছেন বলিউডের এক সুন্দরীকেই। বিরাট যেমন অনুষ্কা শর্মার প্রেমে পড়েছেন তেমনই যুবরাজের পছন্দ হয়েছে বলিউডের নামী মডেল হেজেলকে। বলিউডে এখন চলছে হাজেল-যুবি সম্পর্ক নিয়ে এখন জোর গুঞ্জন।

খবরটি প্রকাশ্যে এনেছে পিংকভিলা নামে একটি বিনোদনমূলক ওয়েবসাইট। তারা লিখেছে, ব্রিটিশ এই মডেল এবং অভিনেত্রী নিজের অবস্থান তৈরী করে নিয়েছেন বলিউডে। বেশ কিছুদিন ধরেই যুবরাজের সঙ্গে তার বন্ধুত্বের সম্পর্ক। তবে সেই সম্পর্ক এখন বন্ধুত্বের চেয়েও বেশি কিছু। শোনা যাচ্ছে, মাঝে মর্ধে তারা ডেটিংয়েও বের হন।

২০১১ সালে ‘বডিগার্ড’ ছবিতে সলমন খান এবং করিনা কপূর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন হেজেল। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু হলেও বি-টাউনে মেইনস্ট্রিম নায়িকা হিসাবে নিজের পায়ের তলায় মাটি শক্ত করাই হেজেলের লক্ষ্য।

এর মধ্যেই যুবির প্রেমে পড়েছেন এই নায়িকা। পাবলিক প্লেসে একাধিকবার এই জুটিকে এক সঙ্গে দেখা গিয়েছে। সম্প্রতি লন্ডনে একান্তে ছুটি কাটিয়েও ফিরেছেন তারা। সুতরাং, তাদের মধ্যে সত্যিই যে প্রেমের সম্পর্ক রয়েছে তা নিয়ে এক প্রকার নিশ্চিত বলিউড। যদিও যুবরাজ বা হেজেল কেউই এই সম্পর্ক নিয়ে এখনও প্রকাশ্যে কিছু জানাননি।

দীপিকার পর হাজেলের প্রেমে যুবরাজ!

যুবরাজবিনোদনের সাথে ক্রিকেটের দহরমটা সেই পুরনো কালের। বিশেষত ভারতে বলিউডের নায়িকাদের সাথে জাতীয় দলের ক্রিকেটারদের প্রেমের হিড়িক সে কথায় মনে করিয়ে দেয়। জহির খান-ইশা সর্ভানি, হরভজন সিং-গীতা বসরা, বিরাট-আনুশকার প্রেমের কথা প্রায় সবারই জানা। এই তালিকায় খুব গাঢ়ভাবে যোগ হচ্ছেন ভারতের আরেক ক্রিকেটার যুকরাজ সিং।যদিও এর আগে দীপিকা পাডুকোনের সাথে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল।

জানা গেছে, সালমান খান অভিনীত বলিউড ছবি ‘বডিগার্ড’-এ কারিনা কাপুরের বোনের চরিত্রে যে মেয়েটি অভিনয় করেছে তারসাথে ডেটিংয়ে ব্যস্ত ছয় বলে ছয় ছক্কা হাকানো বিধ্বংসী ব্যাটসম্যান যুবরাজ সিং। ইদানিং প্রায় সময়ই নাকি তাদের দু’জনকে একসাথে দেখা যায়।যদিও এসব বিষয়ে কোনো কথা বলতে রাজি নন যুবরাজ কিংবা হাজেল।

ভারতের শীর্ষস্থানীয় পিঙ্ক ভিলা জানিয়েছে, হাজেল ও যবরাজকে প্রায়ই এখন পাব্লিকলি ঘোরাফেরা করতে দেখা যায়। এবং সস্প্রতি তাদের দু’জনকে একসাথে লন্ডন যেতেও দেখা গেছে, শুধু তাই না ভারতেও তারা ফিরেছেন একই বিমানে করে।

উল্লেখ্য, হাজ়েল কিচের সাথে প্রেমের গুঞ্জনের আগেও কিম শর্মার ও দীপিকা পাডুকোনের সাথে ডেটিং করার খবর প্রকাশ হয়েছিল ভারতীয় বিভিন্ন মিডিয়ায়।