মেইন ম্যেনু

বলিউডের টপলেস অভিনেত্রীরা…

একটা সময় ছিল, ‘টপলেস’ বিতর্কে জড়িয়ে পড়তেন বলিউডি অভিনেত্রীরা। কিন্তু বদলে গেছে রক্ষনশীল দৃষ্টিভঙ্গি। আজকাল টপলেস অভিনেত্রীদের গায়ে যোগ হয় সাহসী তকমা। গল্প কিংবা চরিত্রের প্রয়োজনে অথবা নিতান্তই সৌন্দর্য্য প্রদর্শনে টপলেস হচ্ছেন তারা। তবুও তাদের তালিকাটা খুব দীর্ঘ নয়। ক্যামেরার সামনে টপলেস হয়েছেন, এমন ক’জন বলিউড অভিনেত্রী-

কারিনা কাপুর বলিউডের শীর্ষ অভিনেত্রী, তবে টপলেস হতে কুণ্ঠা নেই তার। ‘কুরবান’ ছবিতে তৎকালীন প্রেমিক ও বর্তমান স্বামী সাঈফ আলী খানের সঙ্গে জামা খুলে ক্যামেরায় পিঠ প্রদর্শন করেছেন তিনি।

ফিল্মি ক্যারিয়ারে খুব বেশি ভালো করতে পারেননি তিনি, তবুও নায়িকা বলে কথা! ডাব্বু রত্নানির ফটোশুটে জামা খুলে বালিশে নিজেকে আড়াল করেছেন আমিশা প্যাটেল।

ক্যারিয়ারের প্রথম থেকেই তিনি সাহসী। আর তাই টপলেস হয়ে নতুন কিছু প্রমাণ করেননি। শুধু টপলেস নয়, ‘হিসসস’ ছবিতে ক্যমেরায় ধরা দিয়েছেন বিবসনা মল্লিকা শেরাওয়াত।

ভারতীয় দল বিশ্বকাপে জিতলে জামা কাপড় খুলে দৌড়াবেন, এমন কথা বলেই প্রথম লাইম লাইটে আসেন তিনি। আর টপলেস হওয়া তার কাছে কোন বড় ব্যাপার নয়। ‘নাশা’ ছবিতে তা হাড়ে হাড়ে বুঝিয়েছেন পুনম পান্ডে।

নিজের বেশ কিছু ছবিতে টপলেস হয়েছেন শার্লিন চোপড়া। ‘কামসূত্র থ্রি ডি’ ছবিতে নিজেকে যৌনদেবী হিসেবে উপস্থাপনে শরীরেই কোন আড়াল ছিল না তার।

সুরভিন চাওলা ‘হেট স্টোরি টু’ ছবির পোস্টারে টপলেস হয়েছেন। টপলেস চেহারায় সুরভিনের জন্য ছবিটি রিলিজ হতে সমস্যা হয়েছিল বলে শোনা যায়।

টপলেস নায়িকাদের তালিকায় সানি লিওন নেই, এও কি সম্ভব! কখনই নয়। বলিউডের অভিষেক ‘জিসম টু’ ছবিতেই টপলেস হয়েছেন তিনি। পর্ণস্টার বলে কথা! এটুকু দর্শক আশা করবেই, তাই না?

মেধা কিংবা সাহস- সবখানেই নিজেকে প্রমাণ করেছেন ভাট কন্যা আলিয়া। ছবিতে প্রয়োজন না হলেও ডব্বু রতনানির ক্যালেন্ডারের জন্য ফটোশুটে টপলেস হয়েছেন তিনি।

ব্রুনা আবদুল্লাকে দেখা গিয়েছিল ‘আই হেট লাভ স্টোরিজ’ ছবিতে। ২০০৭ সালে কিংফিশারের জন্য ফটোশুটে টপলেস হন তিনি।

২০১০ এ কিংফিশার ক্যালেন্ডারের জন্য টপলেস ইশা গুপ্তা। কিংফিশার ক্যালেন্ডার-এর ফটোশুটে টপলেস হয়েছেন নার্গিস ফাখরি



« (পূর্বের সংবাদ)