মেইন ম্যেনু

বলিউডের ডাক পেতে মুখিয়ে দিলশাদ ভাদসারিয়া

হলিউডে প্রিয়াঙ্কা চোপড়ার অভিষেক পর্ব ঘিরে বলিউডে কম হইচই হয়নি। রাতারাতি লাইমলাইটে চলে আসেন দেশি গার্ল। প্রায় ৫০ গুণ বেড়ে যায় টুইটারে প্রিয়াঙ্কার ফলোয়ার সংখ্যা। কিন্তু, অনেকেই জানেন না, দেশি গার্লের বহুবছর আগেই চুপিসারে হলিউডে এন্ট্রি নিয়ে ফেলেছেন পাকিস্তানি-ভারতীয় বংশোদ্ভূত অভিনেত্রী দিলশাদ ভাদসারিয়া। অথচ আজও প্রচারের বাইরেই থেকে গেছেন দিলশাদ।

প্রিয়াঙ্কা অভিনীত “কোয়ান্টিকো” যে চ্যানেলে সম্প্রচারিত হয়, সেই “ABC” চ্যানেলেই প্রচারিত “গ্রিক” নামে একটি সিরিজ়ে অভিনয় করছেন দিলশাদ। তাঁর অভিনীত চরিত্রটির নাম রেবেকা লোগান। যদিও, জনপ্রিয় এই অভিনেত্রী কখনই প্রিয়াঙ্কার মতো প্রচারের আলোয় আসেননি। আর এর বিরুদ্ধেই সম্প্রতি সোশাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

বছর ৩০-এর দিলশাদের জন্ম করাচিতে। যদিও তাঁর ৬ বছর বয়সেই পড়াশোনার জন্য দিলশাদের বাবা-মা পাকিস্তান ছেড়ে চলে আসেন। এরপর অ্যামেরিকাতেই পড়াশোনা, বেড়ে ওঠা। এরপর ২০০৬-এ অভিনয়ে হাতেখড়ি। একে একে টেলিভিশন সিরিজ় থেকে সিনেমায় অভিনয়। কিন্ত, হলিউডে এত নামডাকের পরও বলিউড থেকে আজও কোনও প্রস্তাব পাননি জন আব্রাহামের ভক্ত দিলশাদ। জানালেন, বি টাউনে তাঁর প্রিয় পরিচালক জ়োয়া আখতার ও আশুতোষ গোয়ারিকর।