মেইন ম্যেনু

বলিউডে সব থেকে প্রভাবশালী অভিনেত্রী কে?

প্রিয়াঙ্কা চোপড়া বলিউড জয় করে এবার মাতাচ্ছেন হলিউড। সম্প্রতি তিনি ‘কোয়ান্টিকো’ সিরিজের সাফল্যের পর কাজ করছেন দ্য রকখ্যাত অভিনেতার বিপরীতে ‘বেওয়াচ’ চলচ্চিত্রে।

এছাড়া তিনি পেয়েছেন ভারতের সর্বোচ্চ পদক পদ্মশ্রী পুরস্কারও। বর্তমানে তাকে বলিউডের একজন প্রভাবশালী তারকাই বলা যায়। আর সে সাক্ষরও তিনি রেখেছেন তার টুইটার একাউন্টে।

সম্প্রতি তিনি টুইটারে সবচেয়ে প্রভাবশালী বলিউড অভিনেত্রীর খেতাব অর্জন করেছেন। ২০১৫ সালের বিশ্বমানের ডাটা টুলস ব্যবহার করে যৌথভাবে এ তালিকা তৈরি করেছে টাইমস অব ইনডিয়া ও টুইটার। এ তালিকার নারীদের ক্যাটাগরিতে প্রিয়াংকার পরে রয়েছেন যথাক্রমে আলিয়া ভাট, সোনাক্ষি সিনহা, শ্রদ্ধা কাপুর ও সোনম কাপুর।

অন্যদিকে, পুরুষদের ক্যাটাগরিতে সবার ওপরে রয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এরপর রয়েছেন যথাক্রমে বলিউড সুপারস্টার সালমান খান ও মেগাস্টার অমিতাভ বচ্চন।

টুইটারে সবচেয়ে প্রভাবশালী বলিউড অভিনেত্রীর খ্যাতি লাভ করতে পেরে প্রিয়াংকা বলেন, ‌‘সেরা হওয়ার আনন্দটাই আলাদা। এত সুন্দর একটি তালিকা তৈরি করার জন্য টাইমস অব ইনডিয়া ও টুইটারকে অসংখ্য ধন্যবাদ।’

এদিকে, কিছুদিন আগে বলিউড লাইফ ডটকমের জরিপে সেরা আবেদনময়ী নারী নির্বাচিত হয়েছেন প্রিয়াংকা। ২৫ শতাংশ ভোট পেয়ে তিনি এ খ্যাতি অর্জন করেন। এ জরিপেও অভিনেতাদের মধ্যে শীর্ষস্থান দখল করেন শাহরুখ খান।