মেইন ম্যেনু

বলিউড ইন্ডাস্ট্রি সম্পর্কে বোমা ফাটালেন শ্রুতি

বলিউড খুব কঠিন একটা জায়গা, আবার খুব সহজও। কারণ এখানে অনেক কিছুই হয় ‘গিভ অ্যান্ড টেক’-এর মাধ্যমে। কেউ কিছু অর্জন করে অন্য কিছুর বিনিময়ে। এটাই বোধহয় ট্রেন্ড হয়ে গেছে। এখানে যোগ্যতা, মেধার সঙ্গে ‘গিভ অ্যান্ড টেক’ মন্ত্রটাও বুঝে নিতে হয়। যতই দিন যাচ্ছে ততই নতুন নতুন অভিজ্ঞতা হচ্ছে আমার।

আমার বাবা কমল হাসানই আমাকে অনেক কিছু বুঝিয়েছিলেন। তার কথাগুলো শতভাগ ফলে যাচ্ছে। তবে আমি মনে করি যে কোনো ক্ষেত্রে মেধার গুরুত্বটাই সবার আগে দেয়া উচিত। এমনভাবেই সম্প্রতি একটি টিভি চ্যানেলে বলিউড সম্পর্কে বক্তব্য দিয়েছেন চলতি সময়ের আলোচিত অভিনেত্রী শ্রুতি হাসান। আর এর মাধ্যমে এ ইন্ডাস্ট্রি সম্পর্কে যেন বোমাই ফাটালেন তিনি।

দক্ষিণ ভারতের ছবি থেকে ‘রামাইয়া বাসতাভিয়া’ ছবিতে অভিষেক হয় এ অভিনেত্রীর। এরপর বেশ কিছু ছবি করেছেন। সর্বশেষ জন আব্রাহামের বিপরীতে ‘রকি হ্যান্ডসাম’ ছবিতে অভিনয় করেন তিনি। ছবিটি বেশ প্রশংসিতও হয়। এর বাইরেও শ্রুতির হাতে রয়েছে বেশ কিছু ছবি। সব মিলিয়ে ব্যস্ততা ও সফলতা ধরা দিলেও কোথায় যেন একটা অভিমান লুকিয়ে রেখেছিলেন শ্রুতি। আর সেটাই এবার সরাসরি বক্তব্যে রূপ নিলো। এর মাধ্যমে ব্যাপক আলোচনায় চলে এসেছেন তিনি।

এ সাক্ষাৎকারে শ্রুতি আরও বলেন, আমি সব সময় নিজের অভিজ্ঞতা থেকে কথা বলি। নিজে যেটা শুনিনি কিংবা দেখিনি তাতে আমার বিশ্বাস নেই। বলিউডের মতো বড় জায়গায় যে টিকে থাকাটা কত কঠিন সেটা হাড়ে হাড়ে টের পাচ্ছি। তবে হারতে আমি শিখিনি। বাবা আমাকে সব সময় জেতার শিক্ষা দিয়েছেন। তাই যত কষ্টই হোক, নিজের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করে যাবো বলিউডে কাজ করার।