মেইন ম্যেনু

বলিউড এখন জবর খবর! কার প্রেমে পড়লেন শচীন কন্যা সারা?

সচিনের কন্যা সারার প্রেমে পড়েছেন শাহিদ। লুকিয়ে লুকিয়ে দেখা, বন্ধুর হাতে প্রেমপত্র পাঠানো, পিছু নেওয়া একজন আদর্শ প্রেমিকের পক্ষে যা যা করনীয় তা সবই সারার জন্য আপাতত করছেন শাহিদ। দাঁড়ান, দাঁড়ান ভুল ভাববেন না। সামনেই শাহিদের বিয়ে। তাই এই খবর এখন মীরার কানে উঠলে আর রক্ষা নেই। আসলে আমি রিয়েল নয় রিল লাইফের কথা বলছিলাম। বলিউডের রুপোলি পর্দায় পা রাখতে চলেছেন সচিনের মেয়ে সারা। আর এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শাহিদ কাপুর।

বলিঅন্দরের খবর, “ একটি রোম্যান্টিক প্রেমের ছবিতে অভিনয় করতে চলেছেন সারা-শাহিদ। নায়ক-নায়িকা ঠিক হয়ে গেলেও এখনও সামনে আসেনি পরিচালকের নাম”।

ধীরুভাই আম্বানি কলেজের ছাত্রী সারা। ক্রিকেটের রাজকীয়তা ও সিলভার পর্দার গ্ল্যামার মিলেমিশে মায়াবী জগত তৈরি হয়েছে একাধিক বার। সুতরাং দর্শকদের চাহিদা যে তুঙ্গে এমটা ভাবাই যায়ল ক্রিকেটের ঈশ্বর শচিনকে নিয়ে সারা পৃথিবীতে মাতামাতি কম নয়। কন্যা সারাও কি রুপোলি পর্দায় ঝড় তুলে বাবা জনপ্রিয়তা ছুঁয়ে ফেলবেন। বলিউডের আশা তেমনই। দেখা যাক বাবার মতো এখন পর্দায় ছক্কা হাকাতে পারেন কিনা সারা।

তবে শুধু সারা নয় এই বছরই হলিউডের ছবি ‘বয়হুড’-এর হিন্দি রিমেক দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন টিনসেল টাউনের বাদশা শাহরুখের ছেলে আরিয়ান ও শ্রীদেবীর ছোট মেয়ে জানবি। একথা মনে রাখা দরকার সফল পিতাদের পুত্র-কন্যারা একই পেশায় অনেক সময়ই অসফল হয়। তবে বলা যেতেই পারে বাবাদের রাজত্ব এবার বুঝি শেষ হতে চলেছে।-কলকাতা২৪