মেইন ম্যেনু

বলিউড তারকাদের আলিশান বাড়ি দেখুন ছবিতে

বলিউডের অভিনেতা বলে কথা। তাদের জীবনযাপন তো অন্যদের চেয়ে একটু ভিন্ন হবেই। উপার্জন করেন কোটি কোটি টাকা এবং তা কিভাবে খরচ করতে হয় তাও জানেন। যদিও আন্দাজ করলে বোঝাই যায় যে তাদের বসবাসের জায়গা হবে আলিশান।

f151z6v

শাহরুখ খান
মুম্বাইতে এসেছিলেন ২০ রুপি নিয়ে। তখনই স্বপ্ন দেখেছিলেন এই মুম্বাই শহর একদিন তার হবে। তিনি একসময় হয়ে উঠেন বলিউডের বাদশা। তিনি হলেন শাহরুখ খান। নামের আগে যেহেতু বাদশা তাই বাদশাহি ভাবেই থাকতে ভালবাসেন। মুম্বাইতে অবস্থিত তার বাড়ির নাম মান্নাত। বান্দ্রায় অবস্থিত এই বাড়ি পেয়েছে ‘হেরিটেজ সাইট’ এর তকমা। মানে কোনদিন কেউ এই বাড়ির ক্ষতি করতে পারবে না। এই বাড়ির দাম ২০০ কোটি রুপিরও বেশি।

CgT9qOs

অমিতাভ বচ্চন
বলিউডের শাহেনশাহ অমিতাব বচ্চনের শুধুমাত্র মুম্বাইতেই পাঁচটা বাড়ি আছে। কিন্তু সপরিবার তিনি ‘জলসা’তে থাকেন। এই বাড়ির দাম ১১২ কোটি রুপি।

6LKsbsC

সালমান খান
শাহরুখ আর অমিতাভের বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে থাকেন সালমান খান। তবে কোন বাংলো বাড়িতে নয়‚ তিনি থাকেন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। মাঝে মাঝেই ভক্তদের একবার দেখা দেবার জন্য বারান্দায় এসে দাঁড়ান তিনি। যদিও সালমান এই ফ্ল্যাটের কাছেই ৩২ কোটি রুপি দিয়ে একটা বাড়ি কিনেছেন। কিন্তু তিনি তার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে এখনো গ্যালাক্সি অ্যাপার্টমেন্টেই থাকেন।

ShjJdyE

আমির খান
এই ‘ডাউন টু আর্থ’ অভিনেতা খুব সাধারণ জীবনযাপন করতে পছন্দ করেন। বেশ কিছু বছর মাসিক ১০ লাখ টাকা ভাড়া দিয়ে তিনি বান্দ্রার একটা ‘সি ফেসিং’ ফ্ল্যাটে ভাড়া থাকতেন। পরে এই প্রপার্টি ৬০ কোটি টাকা দিয়ে কিনে নেন তিনি।

UWcTrxe

অক্ষয় কুমার
জুহুতে একটা দ্বিতল ফ্ল্যাটে থাকেন বলিউডের এই খিলাড়ি। আমিরের মতই তিনিও সাধারণ জীবন যাপন করতে পছন্দ করেন। একবার শ্যুটিং শেষ হয়ে গেলে সোজা বাড়িতে ঢুকে পড়েন তিনি।

OgqeDo6

রণবীর কাপুর
‘মামা’জ বয়’ রণবীর তার মা নীতু ও ঋষি কাপুরের সঙ্গেই পালি হিল এর পারিবারিক বাড়িতেই থাকেন।

RD7Zzp6

জন আব্রাহাম
বান্দ্রাতেই সমুদ্রের ধারে একটা পেন্ট হাউজে সস্ত্রীক থাকেন জন। এই পেন্ট হাউজ ডিজাইন করেছেন তার বাবা এবং ভাই।



(পরের সংবাদ) »