মেইন ম্যেনু

বসগিরির টিকিট পেতে আধা কিলোমিটার লাইন!

ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান-বুবলি অভিনীত ‘বসগিরি’ ছবিটি। দেশব্যাপী ৯৫টি সিনেমা হলে মুক্তি পাওয়া ছবিটি দারুণ ব্যবসা করছে বলে জানা গেছে। ঈদের প্রথম দিন থেকেই সাভারের সেনা অডিটোরিয়ামে ছবিটির প্রতিটি শো হাউজফুল হচ্ছে বলে জানান মো. সেলিম হোসেন নামের হল কর্মচারী।

তিনি বলেন, “আমাদের হলে ‘বসগিরি’ চুটিয়ে ব্যবসা করছে। প্রতিটি শো হাউজফুল হচ্ছে। অনেকে হলের ভেতর জায়গা না পেয়ে দাঁড়িয়ে ছবি দেখছেন। আবার অনেকে টিকিট না পেয়ে হতাশ হয়ে ফিরেও যাচ্ছেন।”

সেলিমের কথার প্রমাণ মিলেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে। সেখানে দেখা গেছে, সাভারের সেনা অডিটোরিয়ামে ‘বসগিরি’ ছবি দেখতে আসা উৎসুক জনতার উপচেপড়া ভিড়। বুধবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্য ৬টার শো-তে টিকিটের জন্য প্রায় আধা কিলোমিটার লাইন দেখা গেছে। যেটি দেখে রীতিমত চোখ কপালে উঠে যায়! কারণ বাংলা ছবির টিকিট পেতে দর্শকদের এ রকম দীর্ঘলাইন অনেকদিন দেখা যায়নি।

এদিকে মুক্তির পর ‘বসগিরি’ থেকে সাড়া পাচ্ছেন কেমন? চিত্রনায়িকা বুবলীকে এমন প্রশ্ন ছুড়ে দিতেই যেন তার মুখে খই ফুটতে শুরু করে। তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ। হিউজ সাড়া পাচ্ছি। ঈদকে ঘিরে বাংলা ছবি তথা দেশীয় চলচ্চিত্র শিল্পে জোয়ার উঠেছে বলা যায়। প্রায় প্রতিটি হলেই ‘বসগিরি’ দেখতে দর্শকদের উপচেপড়া ভিড় আর তুমুল চাহিদার কথা শুনছি। ফোনে, ফেসবুকে সবাই খুব প্রশংসা করছেন ছবিটির। ‘বসগিরি’ ছবির পুরো টিমের পক্ষ থেকে সকল দর্শকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

‘বসগিরি’ ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। খান ফিল্মস প্রযোজিত ছবিটিতে শাকিব-বুবলি ছাড়াও অভিনয় করেছেন মাজনুন মিজান, রজতাভ দত্ত, অমিত হাসান প্রমুখ।-জাগো নিউজ