মেইন ম্যেনু

বসন্তের ৮ জোড়া জুতা যা আপনি সারা বছর পরতে পারেন

এই বসন্তে মেতে উঠুন নতুন জুতা নিয়ে। বসন্ত ফ্যাশনের নতুন জুতাগুলো যেমন স্বপ্নিল তেমনি তা কেনাও আপনার জন্য অর্থবহ হবে। এই সংগ্রহে রয়েছে সেক্সি হাই ফ্যাশন থেকে স্পোর্টি স্ট্রিটওয়্যার, আর এর মধ্যে থেকে বেছে নিন আপনার পছন্দের বসন্তের পাদুকা। চলুন দেখে নেওয়া যাক বসন্তের নতুন জুতা সংগ্রহ।

১। রেইনবো হিউস
এই বসন্তে জোরালো এবং উজ্জ্বল বর্ণের পাদুকা কারো নজর এড়িয়ে যাবে না। এর সবচেয়ে ভাল দিক হচ্ছে এতে রংধনুর সবগুলো রঙ রয়েছে। তাই যে কোন বর্ণের পোশাকের সাথে এটি মানাবে।

২। পয়েন্টেড টো
এটি মনে হয় বসন্তে নতুন কোন সংযোজন না, তবে এর বিস্তারিত বিবরণের দিকে লক্ষ করলে আপনি হয়তো এর প্রেমে পরে যেতে পারেন। এই বসন্তে পয়েন্টেড টো কে আপনি হয়তো অন্যরকম আকর্ষণ হিসেবে দেখতে পারেন যাতে রয়েছে ধাতব এবং ফিতার সমন্বয় আর তার সাথে পশ্চিমা প্রভাব।

৩। অক্সফোর্ডস
অক্সফোর্ড সু সব ক্ষেত্রেই সমন্বয় আনে এবং এটা বেশ আরামদায়ক। চমৎকার উপাদান এবং অসাধারণ কারিগরি দক্ষতায় তৈরি এই অক্সফোর্ড সু হতে পারে আপনার নতুন পছন্দ।

৪। ব্রাইট হোয়াইট
এই বসন্তে ঝুঁকি নিয়ে একবার সাদা সু পরেই দেখেন। ফ্রেশ কালার এবং নতুন এই সংযোজন থেকে আপনি যেটাই পছন্দ করেন না কেন, আপনার কোন ভুল হওয়ার কথা না।

৫। দ্য ব্লক হিল
প্রিয় পাদুকার তালিকায় দিন দিন যায়গা করে নিচ্ছে ব্লক হিল। আপনি আপনার পছন্দ মতো স্মুথ কালারের একটি ব্লক হিল বেছে নিন এবং সহজে ধাপ ফেলুন।

৬। স্নিকার্স
ফিটনেস সু থেকে দিন দিন এটি সাধারণ জীবনযাত্রায় চলে আসছে। রাস্তায় এটি আপনাকে সুন্দর মানাবেও। বাজারের নতুন সংগ্রহ থেকে আপনার পছন্দের স্টাইলটি বেছে নিতে ভুলবেন না।

৭। মিউলস অ্যান্ড স্লাইডস
এটি আধুনিক ফ্যাশনের একটি নতুন সংযোজন। আপনি যদি ফ্যাশনপ্রেমি হন এবং নতুন কিছু যোগ করতে চান তাহলে এটি পছন্দ করতে পারেন।

৮। লেস আপস
বডির উপরে ফিতাযুক্ত এই পাদুকা সকলের কাছেই বেশ আকর্ষণীয়। এটি এক জোড়া পরিধান করে এর বিস্তারিত অংশগুলো উন্মুক্ত করে দিন এবং এটা কারো নজর এড়িয়ে যাবে না। এক জোড়া লেস আপস ছাড়া আপনার সংগ্রহ যেন সর্বদাই অসম্পূর্ণ।