মেইন ম্যেনু

বসন্ত বড়ুয়ার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

মোহাম্মদ সামছুদ্দোহা, জেলা প্রতিনিধি, বান্দরবান : বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নে বসন্ত বড়–য়ার হত্যাকারীদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবীতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারক লিপি প্রদান করা হয়েছে। রবিবার সকালে লামা উপজেলাবৌদ্ধ জনকল্যাণ সমিতির পক্ষে উপজেলা পরিষদের সামনে মানব বন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্মারক লিপি প্রদান করা হয়।

মানব বন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন লামা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহবুবুর রহমান, লামা পৌর আওয়ামীলীগের সভাপতি রফিক কমিশনার, সাধারণ সম্পাদক তাজুল ইলাম, কৃষকলীগ নেতা জাপান বড়–য়া, প্রকৌশলী শিফু বড়–য়া, প্রিয়দর্শী বড়–য়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি বিশ্বজিৎ বড়–য়া প্রমুখ।

মানব বন্ধনে বক্তারা বলেন, বান্দরবান পার্বত্য জেলা শান্তি ও সম্প্রীতির মাইল ফলক। বসন্ত বড়–য়াকে নির্মম ও নৃশংস ভাবে হত্যা করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টা করা হচ্ছে। আমরা বসন্ত বড়–য়ার হত্যাকারীদের অতিসত্বর গ্রেপ্তার করার জন্য প্রশাসনের কাছে দাবী জানাচ্ছি।

উল্লেখ্য যে, গত ৪ মে রূপসীপাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাঘাঝিরির মুখের উত্তর পার্শ্বে তামাক ক্ষেত হতে দরদরী বড়–য়া পাড়ার বসন্ত বড়–য়ার জবাই করা লাশ উদ্ধার করা হয়।