মেইন ম্যেনু

বহুবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডে অভিনেত্রীদের আত্মহত্যার ঘটনা নতুন কিছু নয়। তবে বিষয়টি সবাইকে প্রতিনিয়ত ভাবিয়ে তুলছে। গতকালই আরেক অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জীর আত্মহত্যার খবরে গোটা সিনেমা জগতে নেমে এসেছে শোকের ছায়া। এই ঘটনার আসলেই কি আত্মহত্যা নাকি খুন এখনও বিষয়টি নিয়ে দ্বিধায় সবাই। কিন্তু এরই মাঝে বেরিয়ে এলো আরেক ভয়ঙ্কর খবর।

বলিউডের বিখ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও নাকি আত্মহত্যার চেষ্টা করেছিলেন। এই গোপন খবর দিলেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়ার প্রাক্তন ম্যানেজার প্রকাশ জিজু। তিনি জানিয়েছেন যে, প্রিয়াঙ্কা চোপড়াও নাকি বহুবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তিনি প্রিয়াঙ্কাকে আত্মহত্যা করা থেকে আটকান।

প্রিয়াঙ্কার প্রাক্তন প্রেমিক আসিম মার্চেন্টের সঙ্গে যখন তার ছাড়াছাড়ি হয়ে যায়, সেই সময় মারাত্মকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনের বিভিন্ন সমস্যার কারণে ২ থেকে ৩ বার আত্মহত্যার চেষ্টাও নাকি করেছিলেন প্রিয়াঙ্কা। এমনটাই জানিয়েছেন তার প্রাক্তন ম্যানেজার প্রকাশ জিজু।

বর্তমানে বলিউড এবং হলিউডে একসঙ্গে কাজ করার সুবাদে প্রিয়াঙ্কা চোপড়া এখন জনপ্রিয় আন্তর্জাতিক অভিনেত্রী। তার ভক্তের সংখ্যাও প্রচুর। নাম যশ খ্যাতি টাকাপয়সা কোনও কিছুরই অভাব নেই তার জীবনে। কিন্তু শুরু থেকে তার জীবনটা এমন ছিল না।