মেইন ম্যেনু

বাংলাদেশী ১০ নায়িকার শখের প্রাণী

প্রতিটি মানুষেরই শখ থাকে। তবে সবার শখের জায়গাটা এক নয়। একজনের এক এক রকমের শখ। অনেকের শখ প্রাণী পোষা। সবার মতন শোবিজ তারকাদেরও রয়েছে নানা শখ। ঢাকাই চলচ্চিত্রের ১০ নায়িকার শখ প্রাণী পোষা। এবার জানাবো দশ নায়িকার কে কোনো প্রাণী পোষেণ।

দিতি : এ্যনা নামের একটি সাদা-কালো রংয়ের কুকুর পোষেন দিতি। কুকুরটিকে তিনি শুটিং স্পটে নিয়ে যান। এ্যানাকে কিছু করতে বললে ঠিক-ঠাক মতই সে কাজটা করে।

শাবনূর : চিত্রনায়িকা শাবনুরের এর কুকুর প্রীতি এটা চলচ্চিত্র অঙ্গনের সবার জানা। কারণ শাবণূর শুটিং স্পটে সবসময়ই কুকুর নিয়েই যেতেন। কুকুরটিকে তিনি অনেক ভালোবাসতেন। কিন্তু কয়েকর বছর আগে কুকুরটি মারা যায়।

পরীমনি : প্রাণী পোষা আমার পছন্দের তাই আমি একটা বিদেশী কুকুর গিফট পাই। সাদা ধবধবে এ কুকুরটার নাম রেখেছি কুটু কুটু। মাঝে মাঝে পুটুপুটু আমার সাথে রাগ করে, অভিমান করে। ওর কোন ব্যাড হ্যাবিট নেই। খুব ভালো কুটু কুটু।

বিপাশা কবির : আমি একটি সাদা রংয়ের কুকুর পালি। ওর নাম রেখেছি জনি। আমার অবসরের সঙ্গী হলো জনি। জনি আমার সাথে সব সময় খেলা করে।

তানহা মৌমাছি : আমার একটা টিয়া পাখি আছে। এটির নাম মিঠু। দীর্ঘ চার বছর ধরে পাখিটি আমরা পুষি। বাবা মিঠুকে তার ছেলে মনে করেন। বাবা সব সময় বলেন মিঠু আমার একটা ছেলে। মিঠুকে আমরা কখনও কাচায় আটকিয়ে রাখি না। বাসায় ছাড়া থাকে। কোথাও যায় না। টিয়াটি দেখতে অনেক সুন্দর। মিঠু সব কথা বলতে পারে।

তমা মির্জা : আমার দুটো খরগোস আছে। খরগোস দুটি অনেক শান্ত। আমি সময় পেলেই ওদের সময় দেই।

তানহা তাসনিয়া : চিকু নামের একটি বিড়াল পুষি। এটি কাটাবন থেকে কিনেছি। সাদা রংয়ের বিড়াল এটি। আমি সবসময় এর সাস্থের ব্যাপারে সচেতন থাকি। আমি চিকুকে আমার বাচ্চা মনে করি।

শিরিন শিলা : আমার বিড়ালটার নাম পুষি। ও সব সময় আমার কথা শোনে। একটু শান্ত স্বভাবের ও। সব সময় আমার পাশে বসে থাকে। রাতে আমার সাথেই ঘুমায়। আমি ওকে অনেক পছন্দ করি।

আলিশা প্রধান : প্রানী পোষা আমার খুব বেশি পছন্দের। আমি কুকুরের ছানা, হরিণ, ও বানর পোষতাম। এগুলো আমি দিয়ে দিয়েছি। এর পরে চার মাস আমাকে কাঁদতে হয়েছে। এখনও মনে পরলে মন খারাপ হয়।

মিষ্টি জান্নাত : হিরা নামের একটি টিয়া পাখি আমি পালতাম। বাবা পাখিটিকে কিনে দেয়। হিরা কথা বলতে পারতো। সারা দিন ওর সাথে আমার কাটতো। কয়েক বছর পরে পাখিনি মারা যায়। আমি অনেক কান্না করেছি। এবার আর পাখি কিনবো না। এবার একটি কুকুর কিনবো।