মেইন ম্যেনু

ভোলায় জনতা ব্যাংক লি:এর ইফতার মাহফিল অনুষ্ঠানে মাহাবুবুর রহমান হিরন

বাংলাদেশের অর্থনৈতিক বিকাশে জনতা ব্যাংকরে গুরুত্ব অপরিসীম

জনতা ব্যাংকের পরিচালক মাহাবুবুর রহমান হিরন বলেন, জনতা ব্যাংক বাংলাদেশের অর্থনৈতিক বিকাশে গুরুত্বপূর্ন অবদান রেখে চলছে।এই ব্যাংকটি স্বাধীনতার পরে প্রতিষ্ঠিত হয়ে বাংলাদেশের ব্যাবসা-বানিজ্য প্রসারের ক্ষেত্রে গুরুত্বপূর্ন ভুমিকা রেখে চলছে। শুধু তাই নয় এই ব্যাংকের মাধ্যমে অনেক লোকের কর্মসংস্থান সহ সামাজিক অনেক কর্মকান্ড পরিচালিত হয়ে আসছে।

বৃহস্পতিবার বিকালে শহরের অভিজাত রেস্টুডেন্টে এ জনতা ব্যাংক লিমিটেড ভোলা এরিয়ার উদ্যোগে এক ইফতার মাহফিল অনুষ্ঠানে তিনি একথা বলেন। এসময় তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দিয়ে বলেন, দ্বীপ জেলা ভোলার উন্নয়নের জন্য শীঘ্রই এখানে জনতা ব্যাংকের জোনাল অফিস চালু করা হবে।

এর পাশাপাশি এখানে আঞ্চলিক শাখা অফিস, কোর্পরেট শাখা সহ আরো ৫টি শাখা খুব দ্রুত চালু করা হবে। এতে করে প্রাকৃতিক গ্যাস সমৃদ্ধ ভোলায় ব্যবসা বাণিজ্যের ব্যপাক প্রসার ঘটবে বলে তিনি আশা করেন। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন বরিশাল বিভাগীয় কার্যলয়ের মহাব্যাবস্থাপক জিকরুল হক, উপ মহা ব্যবস্থাপক আব্দুর রহিম।

এ সময় অন্যান্যে দের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু, বাংলার কন্ঠের সম্পাদক এম হাবিবুর রহমান ভোলা প্রেস ক্লাব সম্পাদক সামস উল আলম মিঠু প্রমুখ।ইফতার অনুষ্ঠানের আলোচনা সভার সঞ্চালনা করেন জনতা ব্যাংক ভোলা শাখার ম্যানেজার মো: মাসুদ রানা।

ইফতার মাহফিল অনুষ্ঠানে ব্যাংকের বিভিন্ন শাখার ম্যানেজার কর্মকর্তা কমচারী সুশীল সমাজের নেতৃবিন্দ এসময় উপস্তিত ছিলেন।