মেইন ম্যেনু

বাংলাদেশের ফুটবল লিগে ব্র্যান্ড অ্যাম্বাসেডর ম্যারাডোনা!

প্রথমবারের মতো বাংলাদেশে আয়োজন করা হচ্ছে ফ্রাঞ্চাইজি ভিত্তিক ফুটবল লিগ ( বিসিএল)। ইতিমধ্যে হয়ে গেছে টুর্নামেন্টের লোগো উন্মোচন। ৮ দলের ঐ লিগে নাকি ব্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন ফুটবলের রাজপূত্র দিয়েগো ম্যারাডোনা! কলকাতার জনপ্রিয় দৈনিক আজকালের খবর তেমনই।

চলতি বছরের শেষ দিকে মাঠে গড়ানোর কথা থাকলেও মাঠ সমস্যার কারণে কিছুটা পিছয়ে যাচ্ছে বিসিএল। টুর্নামেন্টের আয়োজনের মূল দায়িত্ব নিয়েছে বাংলাদেশের ব্যবসায়ীক প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেক লিমিটেড।সঙ্গে থাকছে ভারত ভিত্তিক সেলিব্রেটি ইভেন্ট ম্যানজেমেন্ট গ্রুপ(সিএমজি)।ব্যবস্থাপনায় থাকবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

সেই সেলিব্রেটি ইভেন্ট ম্যানেজমেন্টর অন্যতম কর্মকর্তা ভাস্বর গোস্বামীর বরাত দিয়ে প্রতিবেদনটি প্রকাশ করে দৈনিক আজকাল। সেখানে ভাস্বর গোস্বামী বলেন, ‘ম্যারাডোনার সঙ্গে চুক্তি হয়ে গেছে আমাদের। তাঁর এজেন্টের সঙ্গে যা কথা হয়েছে, তাতে ২–৩ বার তিনি ঢাকায় আসবেন।’

দৈনিক আজকালে প্রকাশিত সংবাদের ব্যাপারে দৃষ্টি আকর্ষণ করা হয় সাইফ পাওয়ারটেকের কর্ণধার তরফদার মোহাম্মদ রুহুল আমিন হওলাদারের। ম্যারাডোনার সঙ্গে এখনও পর্যন্ত চুক্তি স্বাক্ষরিত হয়নি বলে তিনি নিশ্চিত করেন। তবে ম্যারাডোনার এজেন্টের সঙ্গে আলাপ আলোচনা শেষ পর্যায়ে রয়েছে বলে তিনি জানান।

রুহুল আমিন তরফদার বলেন,‘ ম্যারাডোনা বিসিএলের ব্রান্ড অ্যাম্বাসাডর হতে সম্মত হয়েছেন। তার এজেন্টের সঙ্গে আলাপ আলোচনা হচ্ছে এবং সেটা এখন চূড়ান্ত পর্যায়ে। তবে মাঠ সমস্যার কারণে আমরা বিসিএল নিয়ে এগুতে পারছি না। আগামী সপ্তাহে সরকারের সঙ্গে আলোচনায় বসবো। ফ্লাড লাইট ও মাঠ ঠিক হয়ে গেলে দ্রুত আমরা ম্যারাডোনার সঙ্গে চুক্তি করে ফেলবো।’

প্রসঙ্গত, ক’য়েক মাস আগেও বিসিএল ও ম্যারাডোনাকে নিয়ে এমন একটি খবর দিয়েছিল কলকাতার মিডিয়া।কিন্তু তখন সেই খবরের সত্যতা উড়িয়ে দিয়েছিলেন বাফুফে কর্মকর্তারা।