মেইন ম্যেনু

বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচের টিকিট বিক্রি শেষ

চ্যাম্পিয়ন্স ট্রফি শুরু হতে এখনো বেশ কিছুদিন বাকি। ১ জুন বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ দিয়ে শুরু হবে টুর্নামেন্টের। কিন্তু যা খবর, এরইমাঝে এই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে। স্বাভাবিকভাবে ইংল্যান্ড স্বাগতিক হওয়ায় তাদের আগ্রহই বেশি থাকবে। তবে ইংল্যান্ডে রয়েছে প্রচুর বাংলাদেশী। তাদের অনেকে নিশ্চয় এই ম্যাচের টিকিট কেটে ফেলেছে।

শুধু বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ নয়, আরও অনেক ম্যাচের টিকিট এরইমাঝে শেষ হয়ে গেছে। ভারত-পাকিস্তান পাকিস্তান ম্যাচের একটি টিকিটও আর অবিক্রিত নেই। পৃথিবীর যেখানেই চিরপ্রতিদ্বন্দ্বী এই দু’দল মুখোমুখি হোক না কেন উত্তেজনা ছড়াবেই। ইংল্যান্ডেও তার ব্যতিক্রম নয়। এই দেশে প্রচুর ভারতীয় ও পাকিস্তানী বসবাস করেন। তার মুখিয়ে থাকেন পাক-ভারত দ্বৈরথ দেখার জন্য। ৪ জুন এজবাস্টনে হবে ভারত-পাকিস্তান ম্যাচটি।

শেষবার ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি হয়েছিল ইংল্যান্ডে৷ মহন্দ্র সিং ধোনির নেতৃত্বে সেবার চ্যাম্পিয়ন হয়েছিল ভারত৷ এবার টিম ইন্ডিয়া’র নেতৃত্বের ভার রয়েছে বিরাট কোহলির কাঁধে।এরইমধ্যে ভারতের সব ম্যাচের টিকিট বিক্রি হয়ে গেছে।

ইংলিশ সমর্থকদের জন্য এখনো ৬ জুন কার্ডিফে অনুষ্ঠেয় ইংল্যান্ড-নিউজিল্যান্ড ম্যাচের কিছু টিকিট রয়েছে। তবে ১০ জুন ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচের সব টিকিট ইতোমধ্যে বিক্রি হয়ে গেছে। এছাড়া সেমিফাইনাল ও ফাইনালের টিকিট আর অবশিষ্ট নেই।






মন্তব্য চালু নেই