মেইন ম্যেনু

‘বাংলাদেশ ব্যাংকের ঘটনায় সরকার বিব্রত’

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ ব্যাংকের অর্থ চুরির এত বড় ঘটনায় সরকার অবশ্যই বিব্রত। এই অর্থ চুরির সঙ্গে যাদের জড়িত থাকার প্রমাণ পাওয়া যাবে তাদের কাউকেই ছাড় দেয়া হবে না। তবে এ ব্যাপারে সরকার কঠোর ও কঠিন অবস্থানে রয়েছে।

তিনি বলেন, ড. আতিউর রহমান নৈতিকতা দেখিয়ে গভর্নরের পদ থেকে পদত্যাগ করে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত নন, তবে তিনি এর দায় অস্বীকার করতে পারেন না। সরকার ইতিমধ্যে এ ব্যাপারে বেশকিছু পদক্ষেপ নিয়েছে। জড়িতদের বের করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকায় সড়ক ও জনপদ বিভাগের সড়কের নির্মাণ কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের এসব কথা বলেন সেতুমন্ত্রী।

তিনি সেনাবাহিনী কর্তৃক সড়কের কাজের মান ও অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করে বলেন, আগামী জুনে প্রধানমন্ত্রীর মাধ্যামে এ সড়কের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

এ সময় সংসদ সদস্য ডা. এম আমান উল্লাহ, সড়ক ও জনপদ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. শাহাব উদ্দিন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুজ্জামন, ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মাসুদ খানসহ সেনা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী পরে ত্রিশালে কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেন।