মেইন ম্যেনু

বাংলার মানুষ মঙ্গা ভুলে গেছে : আমু

রাজশাহী ব্যুরো প্রধান: উত্তরবঙ্গের দু’জন প্রভাবশালী রাষ্ট্রপতি ছিলেন। তাদের আমলে উত্তরবঙ্গে বছরে দু’বার মঙ্গা হতো। কিন্তু শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উত্তরবঙ্গে কোনোদিন মঙ্গা হয়নি। বাংলার মানুষ মঙ্গা ভুলে গেছে। বাংলাভাই সৃষ্টি করে এ দেশে জঙ্গিবাদের উত্থান ঘটানো হয়েছিলো।

মঙ্গলবার বিকেলে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা কলেজ মাঠে জেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এ কথা বলেন।

আমু আরো বালেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিকভাবে পৃথিবীর বুকে একটি মর্যাদাশালী দেশ হিসেবে আত্মপ্রকাশ করেছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে ২১ সালের আগেই ১৮-১৯ সালের মধ্যেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে রূপান্তর হবে। বাংলাভাই সৃষ্টি করে এ দেশে জঙ্গিবাদের উত্থান ঘটানো হয়েছিলো। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সেই জঙ্গিবাদ বাংলার মাটি থেকে উৎখাত হয়েছে।

জেলা যুবলীগের সভাপতি আবু সালেহর সভাপতিত্বে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী সম্মেলনের উদ্বোধন করেন।

সম্মেলনে উপস্থিত ছিলেন, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, সংসদ সদস্য আখতার জাহান, আব্দুল ওয়াদুদ দারা ও আয়েন উদ্দিনসহ নেতৃবৃন্দ।

এসময় এছাড়া স্থানীয় আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন। ১৩ বছর পর জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হলো।