মেইন ম্যেনু

বাইকার্সদের জন্য স্যামসাংয়ের বিশেষ ফোন

স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এসেছে জে সিরিজের সর্বশেষ সংস্করণ গ্যালাক্সি জে৩। ৪জি এলটিই সমৃদ্ধ ডিভাইসটিতে রয়েছে আল্ট্রা ডাটা সেভিং মোড (ইউডিএস) এবং এস-বাইক মোড।

এ স্মার্টফোনের সবচেয়ে আকর্ষণীয় ফিচার হচ্ছে, এর আল্ট্রা ডাটা সেভিং মোড, যা কিনা ৫০ শতাংশ পর্যন্ত ডাটা সাশ্রয় করতে পারে এবং ২,৬০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারির কার্যকারিতাও বৃদ্ধি করে।

স্যামসাংয়ের নতুন এই ফোনটিতে আছে ৫ ইঞ্চির সুপার অ্যামোলিড ডিসপ্লে। ডিসপ্লেতে ৭২০ পিক্সেল থাকছে। ফোনটি আরও আছে ১.৫ গিগাহার্টজের কোয়াডকোর সিপিইউ, ১.৫ জিবি র‌্যাম এবং ৮ জিবি বিল্টইন মেমোরি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি বাড়ানোর সুযোগ আছে।

ফোনটির ওজন ১৩৮ গ্রাম। আয়তন ১৪২.৩x৭১x৭.৯ মিলিমিটার। স্যামসাং জে ৩ ফোনটির রিয়ার ক্যামেরা ৮ মেগাপিক্সেল। সেলফি ক্যামেরা ৫ মেগাপিক্সেলের। নতুন ফোনটি অ্যানড্রয়েড ৫.১.১ ললিপপ অপারেটিং সিস্টেম

এই ব্র্যান্ড নিউ হ্যান্ডসেটটিতে রয়েছে দারুণ ক্যামেরা ফিচারস। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, কুইক লঞ্চ ফিচার এবং এফ ২.২ অ্যাপারচার, যা কম আলোতে উজ্জল ছবি তুলতে সহায়তা করে। এই নতুন হ্যান্ডসেটটিতে রয়েছে লেদার ফক্স ব্যাক কাভার, যার ফলে ব্যবহারকারীরা ফোনটিকে স্বাচ্ছন্দ্যে হাতের মুঠোয় ধরতে পারবেন।

এই স্মার্টফোনটিতে রয়েছে এস বাইক মোড। বাইক চালানো অবস্থায় লেটেস্ট এই মোডটি ইনকামিং কলগুলোকে নিয়ন্ত্রণ করবে। কুইক অ্যাক্টিভেশন, আর্জেন্ট কল এলার্ট সিস্টেম এবং মোশন লকের মাধ্যমে এই ইউনিক মোডটি কাজ করে। গ্রাহকরা জে৩ হ্যান্ডসেটের নোটিফিকেশন প্যানেলে প্রবেশ করে এস বাইক মোডটি অ্যাক্টিভেট করতে পারবেন।

নিরাপদ যোগাযোগ উৎসাহিত করার জন্য এস বাইক মোডের মোশন লক ফিচার এটি নিশ্চিত করে যে, ব্যবহারকারী যদি কোনো জরুরি ইনকামিং কল রিসিভ করতে চান তবে তাকে বাইক সম্পূর্ণভাবে থামানোর পর কলটি রিসিভ করতে হবে। এস বাইক মোড চালু অবস্থায় ব্যবহারকারী কলারের নোটিফিকেশনস দেখতে পাবেন। স্মার্ট রিপ্লাই ফিচারের মাধ্যমে নির্বাচিত নম্বরগুলো অটোমেটিক এসএমএস পাবেন। এতে নির্বাচিত কলাররা ফোন করলে কতক্ষণ পর বাইক চালক রিসিভ করতে পারবেন তার সম্ভাব্য সময় জানিয়ে দেবে।

স্যামসাং গ্যালাক্সি জে৩ হ্যান্ডসেটটির দাম পড়বে ১৪ হাজার ৯৯০ টাকা মাত্র। এটি স্যামসাং মোবাইল বাংলাদেশর অনুমোদিত সকল স্টোরে পাওয়া যাচ্ছে।