মেইন ম্যেনু

বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা করে ছাত্রলীগ নেতার প্রতিশোধ

বাকিতে সিগারেট না পেয়ে তাজুল হোসেন (২২) নামে মুদি দোকানিকে খুন করেছেন এক ছাত্রলীগ নেতা। এ ঘটনায় নাজমুল হাসান লিমন নামে ওই ছাত্রলীগ নেতা ও তার ভাইকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেলে লালমনিরহাট সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের সিন্দুরমতি বাজারে এ ঘটনা ঘটে। নিহত মুদি দোকানি তাজুল একই ইউনিয়নের উত্তর মণ্ডলপাড়ার আবদুস সামাদ মণ্ডলের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকেলে বাকিতে সিগারেট না পেয়ে দোকানি তাজুলের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন পঞ্চগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান লিমন। একপর্যায়ে লিমন ও তার ভাই লিটনসহ কয়েকজন তাজুলের দোকানে হামলা চালায়। তাজুলকে উদ্ধার করতে এগিয়ে আসেন তার ভাইয়েরা।

এ সময় তাজুল এবং তার অপর চার ভাই আতাউর (৩৪), রেজাউল (২৮), ফারুক (২৬) ও আরিফুল (২৪) আহত হন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তাজুল মারা যান। আহত চারজনের অবস্থাও আশঙ্কাজনক। এদিকে এ ঘটনায় ছাত্রলীগ নেতা লিমন ও তার ভাই লিটনকে (৩২) আটক করেছে পুলিশ।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম মাহফুজার রহমান জানান, এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। এরই মধ্যে দুজনকে আটক করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, খুনিরা যারাই হোক, তাদের আইনের আওতায় আনা হবে। অভিযুক্ত সবাইকে ধরতে পুলিশি অভিযান চলছে।