মেইন ম্যেনু

বাকৃবিতে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

মো. শাহীন সরদার, বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) আবাসিক শাহজালাল হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল সাড়ে পাাঁচটার দিকে শাহজালাল হলের কমন রুমে ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। জানা যায়, বিভিন্ন সময়ে শাহজালাল হল ছাত্রলীগ আয়োজিত শওকত মোমেন শাহজাহান স্মৃতি ফুটবল টূর্ণামেন্ট, শাহজালাল হল টেবিল টেনিস, কেরাম, ক্রিকেট প্রিমিয়ার লীগ ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে ওই পুরস্কার বিতরণ করা হয়। হলের হাউস টিউটর দেবাশিষ সরকার দেবের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মো. আলী আকবর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. একেএম জাকির হোসেন। এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হলের ছাত্রলীগ কর্মী আরেফিন হাসান শাওন, সজলমোস্তাক ইভান, মাহফুজুর রহমান সজীব, বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীসহ অন্যান্যরা ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. সাদিকুল ইসলাম। অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড.মো. আলী আকবর বলেন শিক্ষার্থীদের দৈহিক ও মানসিক বিকাশে প্রতিবছর বিশ্ববিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও প্রতিটি হলে আন্তঃহল প্রতিযোগিতার আয়োজন করা হবে।

এছাড়া সারাবছর হলে বিভিন্ন খেলা আয়োজনের জন্য আর্থিক অনুদান দেয়া হবে। প্রভোস্ট অধ্যাপক ড. মো. সাদিকুল ইসলাম বলেন বিশ্ববিদ্যালয়ের যেকোন হল থেকে শাহজালাল হল শিক্ষা ও খেলাধূলায় অনেক এগিয়ে রয়েছে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পূর্বে উপাচার্য অধ্যাপক ড.মো. আলী আকবর হলের দুটি পুকুরে পোনা অবমুক্ত করেন।