মেইন ম্যেনু

বাকৃবিতে পরিচ্ছন্নতা অভিযান

রাকিবুল হাসান, বাকৃবি প্রতিনিধি: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) আজ মঙ্গলবার “Green peace Campaign” স্বেচ্ছাসেবী সংগঠনের সহায়তায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একটি পরিচ্ছন্নতা অভিযানের আয়োজন করা হয়েছে। আজ সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবন চত্বরে ওই অভিযানের উদ্বোধন করা হয়।

“Clean campus Green Campus” এই মূলমন্ত্রকে সামনে রেখে “Green peace Campaign” স্বেচ্ছাসেবী সংগঠনটি বাকৃবি ক্যাম্পাস পরিস্কারের লক্ষ্যে এ পরিচ্ছন্নতা অভিযানের আয়োজন করে। “পরিবেশ সম্পর্কে সচেতনতা বৃদ্ধি এবং সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে একটি নির্মল,পরিচ্ছন্ন পরিবেশ সৃষ্টির প্রয়াস” উদ্দেশ্যকে সামনে রেখে প্রশাসন ভবন থেকে একটি পরিচ্ছন্নতা অভিযান র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন রাস্তা অতিক্রম করার সময় পরিচ্ছন্নতা কার্যক্রম চালায়। ওই পরিচ্ছন্নতা অভিযানে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি অধ্যাপক ড.এম.এ ফারুখ, বাকৃবির প্রো ভিসি অধ্যাপক ড.মো. জসীমউদ্দিন খান এবং ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চীদানন্দ দাস চৌধুরী এবং প্রক্টর অধ্যাপক ড. এ কে এম জাকির হোসেন । এছাড়াও ওই অভিযানে সংগঠনটির প্রায় অর্ধশতাধিক স্বেচ্ছাসেবী সদস্য উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই